রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

রবীন্দ্র সঙ্গীত শিল্পী মিতা হকের মৃত্যু

রবীন্দ্র সঙ্গীত শিল্পী মিতা হকের মৃত্যু

বিনোদন ডেস্ক:

মারা গেছেন দেশের প্রখ্যাত রবীন্দ্র সঙ্গীত শিল্পী মিতা হক। আজ রোববার ভোর সোয়া ৬ টার দিকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ৫৯ বছর বয়সী মিতা হাসপাতালটিতে লাইফ সাপোর্টে ছিলেন। সম্প্রতি তিনি করোনাভাইরাসে আক্রান্ত অবস্থা থেকে সেরে উঠেছিলেন।

মিতা হকের জামাতা অভিনেতা মোস্তাফিজ শাহীন বিষয়টি নিশ্চিত করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লেখেন, ‘মিতা হক সকাল সোয়া ৬ টায় চলে গেলেন। সবাই ভালোবাসা আর প্রার্থনায় রাখবেন।’

২০১৬ সাল থেকে ডায়ালাইসিস করাচ্ছিলেন মিতা হক। তবে গতকাল শনিবার শারীরিক অবস্থা খারাপ হলে তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়। সকালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আজই কেরানীগঞ্জে তাকে তার বাবা-মায়ের কবরের পাশে শায়িত করা হবে। এর আগে বেলা ১১টায় ছায়ানটে নেওয়া হবে তার মরদেহ।

মিতা হকের জন্ম ১৯৬২ সালে। তিনি বাংলাদেশ বেতারের সর্বোচ্চ গ্রেডের তালিকাভুক্ত শিল্পী। সঙ্গীতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে ২০২০ সালে একুশে পদক প্রদান করে। এ ছাড়া তিনি ছায়ানটের রবীন্দ্রসঙ্গীত বিভাগের প্রধান ছিলেন। তিনি সুরতীর্থ নামে একটি সঙ্গীত প্রশিক্ষণ দল গঠন করেন যেখানে তিনি পরিচালক ও প্রশিক্ষক হিসেবে কাজ করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877