বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গোপসাগরে বিমান ঘাঁটির বিনিময়ে সহজে ক্ষমতায় ফেরার প্রস্তাব দিয়েছিলেন এক শ্বেতাঙ্গ: প্রধানমন্ত্রী প্রবল ঘূর্ণিঝড় ‘রেমাল’ যখন বাংলাদেশে পৌঁছতে পারে রাইসিকে শেষ বিদায় জানাতে ইরানে হাজারো মানুষের ঢল আ’লীগের দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন কখনোই পূরণ হবে না : মির্জা ফখরুল কলকাতায় আজীম হত্যা : যা জানালেন বন্ধু গোপাল বিশ্বাস যুক্তরাষ্ট্রের লাগাম টেনে ধরেছেন রিশাদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি জব্দের নির্দেশ গ্রেপ্তার হলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই রাইসির মৃত্যুতে রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ টাকা ফেরত দিয়ে খালাস পেলেন ইভ্যালির রাসেল-শামীমা
মধ্যরাতে দুর্ঘটনায় নিহত ৪

মধ্যরাতে দুর্ঘটনায় নিহত ৪

স্বদেশ ডেস্ক:

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত সোয়া ২টার দিকে রাউজান উপজেলার দমদমা নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

বাড়ির পাশে সড়কে বিকট শব্দ শুনে ঘরে থেকে বেরিয়ে রাস্তার উপর দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার ভেতর ২ জন ও সড়কের উপর ২ জনের লাশ ও পাশে বালুবাহী ট্রাক দেখতে পান মো. সালাউদ্দিন নামে এক স্থানীয়। পরে তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশ বাহিনীকে বিষয়টি জানান।

পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রাঙ্গুনিয়ামুখী একটি সিএনজি চালিত যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে শহরমুখী বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় চারজন ঘটনাস্থলে নিহতে হয়েছেন। রাউজান থানা পুলিশ ও রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালিয়েছে।

আজ বুধবার ভোর সাড়ে চারটার সময় নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বলেন, ‘নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রাঙ্গুনিয়া সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. আবুল কালামের ছেলে মো. শাহাজাহান (৩৩), নোয়াখালী জেলার হাতিয়া থানার চরফকিরা গ্রামের মৃত দেলু মাঝির ছেলে মো. সিরাজ (৫৫) ও নগরীর মোহরার মৃত শাহ আলমের ছেলে মোরশেদ (৪০)। লাশগুলো ময়নাতদন্তে জন্য পাঠানো হবে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877