শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

কখন কোথায় হবে মওদুদের জানাজা

কখন কোথায় হবে মওদুদের জানাজা

স্বদেশ ডেস্ক:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদের মরদেহ আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সিঙ্গাপুর থেকে দেশে আনা হচ্ছে। গত মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মারা যান সাবেক এ রাজনৈতিক। আগামীকাল শুক্রবার তার জানাজা শেষে দাফন করা হবে নোয়াখালীতে নিজ পৈত্রিক নিবাসে।

আজ বৃহস্পতিবার মওদুদের মরদেহ কখন আসবে এবং আগামীকাল তার জানাজা কখন কোথায় হবে, তা জানিয়ে দাপ্তরিক প্যাডে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে বিএনপি। দলের সহদপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ বিকেল পৌণে ৬টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মওদুদ আহমদের মরদেহ নিয়ে দেশে আসবেন তার পরিবারের সদস্যরা। সেখানে মরহুমের মরদেহ গ্রহণ করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় নেতৃবৃন্দরা।

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য মরহুমের মরদেহ আগামীকাল শুক্রবার, সকাল ৯টা থেকে পৌণে দশটা পর্যন্ত জাতীয় শহীদ মিনারে রাখা হবে। মওদুদ আহমদের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে শুক্রবার সকাল ১০টায় সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে। তারপর মরদেহ নেওয়া হবে নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে। সেখানে দ্বিতীয় জানাজা ও দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে দুপুর ২.৩০ মিনিটে তার লাশ নেওয়া হবে নোয়াখালীর কবিরহাট ডিগ্রি কলেজ মাঠে। সেখানে জানাজা শেষে বিকাল ৪টায় বসুরহাট কোম্পানীগঞ্জ সরকারি মুজিব মহাবিদ্যালয় মাঠে তার আরেক দফা জানাজা অনুষ্ঠিত হবে।

বিকেল সাড়ে পাঁচটায় মরহুমের নিজ বাসভবন মানিকপুর কোম্পানিগঞ্জ সামনে সর্বশেষ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশেই দাফন করা হবে মওদুদ আহমদকে।

৮১ বছর বয়সী মওদুদ আহমদ দীর্ঘসময় রাজনীতির পাশাপাশি আইন পেশায় যুক্ত ছিলেন। মরহুমের জানাজায় দলের সর্বস্তরের নেতাকর্মী ও ধর্মপ্রাণ মসুল্লিদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877