শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী গরমে পোষা প্রাণীর যত্ন দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি
তিন ঘটনা নিয়ে ধারাবাহিক ‘অফ দ্য রেকর্ড’

তিন ঘটনা নিয়ে ধারাবাহিক ‘অফ দ্য রেকর্ড’

স্বদেশ ডেস্ক:

প্রথম দেখায় প্রেম বলে একটা কথা আছে। জিমের বান্ধবীকে প্রথম দেখে জেমসের তাই মনে হয়েছে। মেয়েটি আর কেউ নয়, নীপা। পেশা মাইক্রোবায়োলজিস্ট। জেমস ঠিক করে, নীপার সঙ্গে প্রেম করবে। এরপর তাকে ছেড়ে চলে যাবে। তখন নীপা কষ্ট পাবে, সবাই তাকে নিয়ে হাসবে। জেমসের উদ্দেশ্য সফল হবে।

নীপার বান্ধবী টিপ জিমকে পছন্দ করে ফেলে। জিমের সঙ্গে তার সম্পর্ক ঘনিষ্ঠ হতে থাকে। এই ঘনিষ্ঠতার সুযোগে একদিন টিপকে নিয়ে ছেলেমানুষী খেলায় মেতে ওঠে জিম। কিন্তু নিয়তির পরিহাসে সেই খেলা রূপ নেয় এক ভয়ংকর বাস্তবতায়। টিপ কিডন্যাপ হয়ে যায়। সবার সন্দেহের তীর জিমের দিকে।

এদিকে, নেপাল এসেছে দুই বন্ধু খায়ের ও চিতা। যারা জীবনের সব কাজে ব্যর্থ। তারা ঠিক করেছে আত্মহত্যা করবে। কিন্তু আত্মহত্যা করার আগে টিপকে দেখে তাদের মাথায় আসে নতুন প্ল্যান। তারাই টিপকে কিডন্যাপ করে এবং বড় অংকের টাকা দাবি করে বসে।

একই রিসোর্টে উঠেছে হাসান ও লীনা জুটি। দুজনই ডিভোর্স নেওয়ার মানসিক প্রস্তুতি নিয়ে এসেছে। দেড় বছরের সংসার তাদের। কিন্তু কিছুতেই তারা মেলাতে পারছে না নিজেদের সঙ্গে। এক সন্ধ্যায় তারা হোটেলের বারান্দায় বসে গল্প করছে। হঠাৎ তাদের কানে আসে বেহালার মনোমুগ্ধকর সুর। লীনার অনুরোধে হাসান খুঁজে বের করে সেই বেহালাবাদককে। বেহালাবাদক এক রহস্যমানবী, নাম সোফি। রহস্যমানবী হাসানকে ভবিষ্যৎদ্বানী করে বলে, আর মাত্র ৭ দিন পরে হাসান মারা যাবে।

তিনটি বিচ্ছিন্ন ঘটনা হলেও ঘটনাগুলো পৃথক কিছু মানুষকে এক সূত্রে গেঁথে রেখেছে। আর এই তিন ঘটনা নিয়েই নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘অফ দ্য রেকর্ড’। শফিকুর রহমান শান্তনুর রচনায় এটি নির্মাণ করেছেন সৈয়দ শাকিল। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, জাকিয়া বারী মম, এফ.এস নাঈম, নিলয়, শবনম ফারিয়া, নাদিয়া নদী, রওনক হাসান, সাজু খাদেম, আরফান আহমেদ, শাহাদাৎ হোসেন, এ্যানি খান, আইরিন আফরোজ, সাবেরী আলম, কাজল সুবর্ণ প্রমুখ।

নির্মাতা সৈয়দ শাকিল জানান, আগামী ৫ মার্চ থেকে ‘অফ দ্য রেকর্ড’ প্রচারিত হবে আরটিভিতে। এটি প্রচার হবে প্রতি শুক্রবার থেকে সোমবার রাত ১০টায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877