শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএনপির নেতাকর্মীদের সমাবেশে আসতে বাধা দেয়ার অভিযোগ

বিএনপির নেতাকর্মীদের সমাবেশে আসতে বাধা দেয়ার অভিযোগ

স্বদেশ ডেস্ক: বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিলের প্রতিবাদে ডাকা বিএনপির বিক্ষোভ নিয়ে সতর্ক অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। সমাবেশ উপলক্ষে প্রেস ক্লাবের সামনে আসার সময় বিএনপির নেতাকর্মীদের পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির নেতারা। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে পূর্বঘোষিত এই কর্মসূচি উপলক্ষে সকাল থেকেই ঢাকার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে, ব্যানার হাতে জড়ো হতে থাকেন। প্রেসক্লাবের সামনের রাস্তা একটি সাইড গাড়ির জন্য ছেড়ে দেয়া হলেও, নেতাকর্মীরা কিছুক্ষণ পরপর এক একটি মিছিল বের করে পুরো রাস্তায় আটকে দিচ্ছে। পুলিশের দায়িত্বশীল কর্মকর্তাদের দেখা যায় রাস্তা ফাঁকা করতে। এ সময় তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকেন বিএনপির নেতাকর্মীরা।

বিক্ষোভকে কেন্দ্র করে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। প্রেসক্লাবের উলটো রাস্তায় যানবাহন শিথিল করে চেকপোস্ট বসিয়েছে পুলিশ।

শিল্পকলা ও তার আশপাশ মোড়গুলোতেও দেখা যায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা। প্রেস ক্লাবের সামনে থেকে ওপারে যাওয়ার যে হাটার রাস্তা সেটিও আজ বন্ধ করে দেয়া হয়েছে। সমাবেশ শুরুর আগে থেকেই তালাবদ্ধ করে দেয়া হয়েছে প্রেস ক্লাবের গেইট।


দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা রাজিব বিশ্বাস বলেন, এখানকার নিরাপত্তা রক্ষার্থে আমাদের ডিউটি ফেলা হয়েছে। সেটায় পালন করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877