শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:২২ অপরাহ্ন

আইসিসির ‘কিং’ কোহলিকে টিকিট ধরিয়ে দিলেন ভন!

আইসিসির ‘কিং’ কোহলিকে টিকিট ধরিয়ে দিলেন ভন!

স্বদেশ ডেক্স: এবারের বিশ্বকাপে গ্রুপপর্ব থেকে শীর্ষস্থান দখল করেই নকআউট পর্বে এসেছিলেন কোহলিরা। কিন্তু নকআউট পর্বে এসেই ধাক্কা খেল ভারতীয় দল। কিউই বোলিং তোপে ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ২০১১ সালের চ্যাম্পিয়নরা। এতে করে গতবারের মতো এবারও বিরাট কোহলির হাতে উঠল না বিশ্বকাপ। আর তারপরই আইসিসি-র টুইট করা কিং কোহলির একটি ছবি নিয়ে তামাশা করলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন।

ভারতের গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে একটি কিং কোহলির একটি ছবি পোস্ট করেছিল আইসিসি। ওই ছবিতে রাজপোশাকে সিংহাসনে বসে রয়েছেন ভারত অধিনায়ক। পিছনে লেখা, বিশ্বকাপ ১৯৮৩, ২০১১।

আইসিসি-র ওই টুইটকে স্বাগত জানান ভারতীয় ক্রিকেটভক্তরা। তবে আপত্তি ব্যক্ত করেন অন্য দলের সমর্থকরা। তাদের অভিযোগ, পক্ষপাতিত্ব করেছে ক্রিকেটের নিয়ামক সংস্থা। সেবার বিষয়টি জলঘোলা হয়েছিল।

সেমিফাইনালে ভারতের বিদায়ের পর আইসিসির ওই টুইট নিয়ে বিরাটকে নিশানা করেছেন মাইকেল ভন। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে বিরাটের হাতে বিমানের টিকিট ধরিয়ে তিনি লিখেছেন, ‘টিকিট নিন’।

বুধবার নিউজিল্যান্ডের ২৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে টিম ইন্ডিয়া। কিন্তু শেষের দিকে আশার আলো দেখিয়েছিলেন রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনির জুটি। জাদেজা দ্রুত রান তুলতে গিয়ে আউট হলেও ক্রিজে ছিলেন ধোনি। কিন্তু একটা রান আউটেই সব শেষ। সেমিফাইনালে ১৮ রানে হেরে বিদায় নিল বিরাট কোহলির দল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877