শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ভিডিও কনফারেন্সের মাধ্যমে সুস্থতা কামনা: দলীয় নেতা-কর্মী ও ফাহিম রেজা নূর সহ করোনায় আক্রান্তদের জন্য যুক্তরাষ্ট্র আ. লীগের দোয়া মাহফিল

ভিডিও কনফারেন্সের মাধ্যমে সুস্থতা কামনা: দলীয় নেতা-কর্মী ও ফাহিম রেজা নূর সহ করোনায় আক্রান্তদের জন্য যুক্তরাষ্ট্র আ. লীগের দোয়া মাহফিল

স্বদেশ রিপোর্ট : দলীয় নেতা-কর্মী, শহীদ পরিবারের সন্তান ও সাংবাদিক-লেখক ফাহিম রেজা নূর সহ দেশ ও প্রবাসে করোনায় আক্রান্তদের জন্য বিশেষ দোয়া মাহফিল করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। গত ২৪ জানুয়ারী রোববার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও একুশে প্রদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ড. নুরুন নবী। দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মেরাজ খান, প্রবীন সাংবাদিক মুহাম্মদ ফজলুর রহমান ও হুসনে আরা বেগম। অনুষ্ঠানটি পরিচালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এবং বিশেষ দোয়া মাহফিল পরিচালনা করেন বাইতুল ইসলাম মসজিদের ইমাম মাওলানা রহমত উল্লাহ।
উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত ফাহিম রেজা নূর শহীদ বুদ্ধিজীবি সাংবাদিক সিরাজ উদ্দিন হোসেনের সন্তান এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক জনসংযোগ সম্পাদক ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি। দোয়া মাহফিলের শুরুতে ড. সিদ্দিকুর রহমান তার স্বাগত বক্তব্যে বলেন, সর্বশক্তিমান আল্লাহ্ পাক আমাদের এই প্রিয় মানুষদেরকে দ্রুত সুস্থতা দান করে দলের কাজে নিয়োজিত করার তৌফিক দান করুন। তিনি দলীয় নেতাকর্মীদের এই বৈশ্বিক মহামারির সময় সকল বেদনাবোধ ভুলে এক সাথে কাজ করার আহবান জানান।
ড. নুরুন নবী করোনায় আক্রান্ত সকলের দ্রুত সুস্থতা কামনা করেন এবং সকলকে দোয়া করার আহবান জানানোর পাশাপাশি করোনা প্রতিরোধে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের উপর গুরুত্বারোপ করেন। দোয়া মাহফিলে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি সামছুদ্দীন আজাদ, যুগ্ম সম্পাদক নিজাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, প্রচার সম্পাদক দুলাল মিয়া এনাম, কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুজজামান, আন্তর্জাতিক সম্পাদক দেওয়ান বজলু, প্রবাসী কল্যাণ সম্পাদক মোঃ সোলায়মান আলী, কার্যকরী সদস্য শাহানারা রহমান, কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হূমায়ুন আহমেদ চৌধুরী, নিউজার্সী স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু, পেনসেলভেনিয়া স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ খান, বোষ্টন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইউসুফ চৌধুরী ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মিশিগান স্টেট আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক চান্দ, মিশিগান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মোতালিব, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আতিকুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক স্বীকৃতি বড়–য়া, আওয়ামী লীগ নেতা রেফায়েত চৌধুরী, শফিক চৌধুরী, রফিকুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত বিশ্বাস, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ গোলাম কিবরিয়া জামান, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন রাকিব, প্রচার সম্পাদক সাইফুল আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা গাজী ওহিদুজ্জামান লিটন, আবেদ, শামীম আলামিন, সালাউদ্দিন বিপ্লব, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জয়নাল আবদীন জয় প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877