শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

এরশাদের ছেলে এরিককে অপহরণের হুমকি

এরশাদের ছেলে এরিককে অপহরণের হুমকি

স্বদেশ ডেস্ক: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদকে ফোন করে হুমকি-ধামকি দেওয়া হয়েছে। এ ঘটনায় গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

জাপা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী ও দলের প্রেসিডিয়াম সদস্য মেজর (অবসরপ্রাপ্ত) মো. খালেদ আখতার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জিডিতে বলা হয়, ‘হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন শারীরিকভাবে অসুস্থ থাকায় তার ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে কে বা কারা মোবাইল ফোনে বিভিন্ন ধরনের ভয় ভীতি প্রদর্শন করছে।’

খালেদ আখতার জানান, অজ্ঞাতপরিচয়ে এক ব্যক্তি গত তিন দিন কয়েক দফায় এরিক এরশাদের ফোনে কল দিয়ে তাকে অপহরণ করার হুমকি দিয়েছেন।

তিনি আরও জানান, সম্প্রতি হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতা বেড়ে যায়ওয়ার পর নিজের সব স্থাবর- অস্থাবর সম্পত্তি একটি ট্রাস্টের নামে লিখে দিয়েছেন। আর সেই ট্রাস্ট্রের প্রধান উদ্দেশ্যে বলা হয়েছে, এরিকের ভরণপোষণ। এরিকের ভরণপোষণ শেষে উদ্বৃত্ত অর্থ সমাজসেবামূলক কাজে ব্যবহার করা যাবে। এমনকি এরিকের পরবর্তী প্রজন্মও এ ট্রাস্ট্রের সুবিধাভোগী হবেন বলে শর্ত যুক্ত করা হয়েছে।

এরশাদের দ্বিতীয় স্ত্রী বিদিশার ছেলে এরিক। ২০০৫ সালে বিদিশার সঙ্গে বিচ্ছেদের পর আইনি লড়াই চালিয়ে এরিককে নিজের কাছেই রেখে দেন এরশাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877