মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

কি ভাতিজা নবাব হইছো, রঙ সাইডে গাড়ি চালাও?

কি ভাতিজা নবাব হইছো, রঙ সাইডে গাড়ি চালাও?

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। নব্বই দশকে রূপালি পর্দায় পা রাখা এই অভিনেতা প্রযোজক নেতা হিসেবেও বেশ প্রশংসিত। খল-অভিনেতার পাশাপাশি নায়ক চরিত্রে অভিনয় করেও দর্শকমহলে প্রশংসিত হয়েছেন ডিপজল।

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে এবারই প্রথম বিজ্ঞাপনে অভিনয় করলেন ডিপজল। সম্প্রতি তাকে দেখা গেছে, জনসচেতনতামূলক একটি প্রচারণায়। ‘দেশ আমার দোষ আমার’ শ্লোগান নিয়ে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে প্রাণ আরএফএল গ্রুপের সৌজন্যে।

এতে এই অভিনেতাকে দেখা গেছে, আড়াল থেকে সামনে এসে টোকা দিয়ে বলছেন- ‘কি ভাতিজা, নবাব হইছো? রঙ সাইডে গাড়ি চালাও, রাস্তা চেনো না। ফিডার খাও?’ বিজ্ঞাপনে চিরচেনা ঢংয়েই হাজির হয়েছেন ডেঞ্জারম্যান’খ্যাত এই অভিনেতা।

বিজ্ঞাপনে কাজ করার প্রসঙ্গে ডিপজল বলেন, ‘এবারই প্রথম বিজ্ঞাপনে অভিনয় করলাম। জনসচেতনতামূলক এই বিজ্ঞাপনের শুটিং করেছি মাসখানেক আগে। অনেকে ফোন দিয়ে এর প্রশংসা করছে। আরও কিছু বিজ্ঞাপনে কাজ করার কথা চলছে।’

ডিপজল আরও বলেন, ‘আগামী মাস থেকে দুটি ছবির কাজ শুরু করবো। সেন্সরে যাচ্ছে ‘এদেশ তোমার আমার’ ছবিটি। পাশাপাশি দুটি ছবির ডাবিং শুরু করছি। কিছু দিনের মধ্যে নতুন ছবির ঘোষণা দেবো।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877