শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রিফাত হত্যাকাণ্ডে মূল ভূমিকায় ফরাজি

রিফাত হত্যাকাণ্ডে মূল ভূমিকায় ফরাজি

স্বদেশ ডেস্ক: বরগুনায় প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যায় মূল ভূমিকায় নয়ন বন্ড নয় বরং ছিলেন হত্যা মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজি। বেসরকারি সংবাদ টেলিভিশন চ্যানেল ‘সময়’ এর একটি ভিডিও ফুটেজ দেখে সে প্রমাণ পাওয়া গেছে।

জানা গেছে, রিফাত হত্যায় জড়িতরা সকাল থেকেই পরিকল্পনা মাফিক কলেজের সামনে অবস্থান করছিল। পরে রিফতকে কলেজে দেখে সেখান থেকে জোর করে বের করে নিয়ে আসে তারা।

এ হত্যাকাণ্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ১৫ থেকে ২০ জনের জড়িত থাকার খবর পাওয়া গেছে। রিফাত হত্যায় মূল ভূমিকা পালন করে রিফাত ফরাজি।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রিফাত শরিফ ঘটনার দিন সকাল ১০টায় তার স্ত্রী মিন্নিকে নিতে সাদা একটি মোটরসাইকেলে কলেজে আসেন। ১০টা তিন মিনিটে নয়নবন্ড বাহিনীর প্রধান ঘাতক রিফাত ফরাজি ছয় থেকে সাত জনকে নিয়ে কলেজ গেটের বাইরে গিয়ে অপেক্ষা করতে থাকে। দুই থেকে তিন মিনিট পরে আরও দুই থেকে তিন জনকে কলেজে পাঠায় সে। ১০টা ৯ মিনিটে ওই দুই থেকে তিনজনসহ আরও কয়েকজনকে নিয়ে কলেজ থেকে বেরিয়ে রাস্তার উল্টো পাশে অবস্থান নেয়। এক মিনিট পরে রিফাত ফরাজি গেটের কাছে এসে আরও দুটি ছেলেকে কিছু নির্দেশনা দিয়ে উল্টো দিকে পাঠায়।

ফুটেজে দেখা যায়, ১০টা ১২ মিনিটে কলেজ থেকে বেরিয়ে রিফাত গাড়িতে ওঠার চেষ্টা করে। ঠিক ১০টা ১৩ মিনিটে ঘাতক রিফাত ফরাজি নিহত রিফাত শরিফকে কলজের গেটে এসে বন্ড বাহিনীর সহায়তায় জোর করে নয়ন বন্ডের কাছে নিয়ে যায়। সেখানে সবাই তাকে কিল ঘুষি মারতে থাকলেও রিফাত ফরাজি ও একজন দৌঁড়ে গিয়ে তিনটি রামদা নিয়ে আসে। রিফাতের দুই হাতের দুটি দায়ের একটি নয়নকে দেয় ও আরেকটি দিয়ে নিজেই কোপাতে শুরু করে। মাত্র দুই মিনিটের মধ্যেই তাদের মিশন শেষ করে চলে নয়নবন্ড বাহিনী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877