শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী গরমে পোষা প্রাণীর যত্ন দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি
নতুন পরিচয়ে মা-ছেলে

নতুন পরিচয়ে মা-ছেলে

বিনোদন ডেস্ক:

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এবার তাকে পাওয়া যাবে ভিন্ন পরিচয়ে। শুধু তাই নয়, সঙ্গে এসেছে একমাত্র ছেলে আব্রাম খান জয়ের নামটিও। গতকাল এই চিত্রনায়িকা বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ লাভ করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

তিনি বলেন, ‘আমাদের সমিতিতে একটি আবেদন জমা দিয়েছিলেন এই অভিনেত্রী। সমিতির গভর্নিং বডি এটা যাচাই-বাছাই করে, গতকালই এটির অনুমোদন দেওয়া হয়েছে।’

জানা গেছে, অপুর প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘অপু-জয় প্রোডাকশন হাউস’।

এদিকে, এ বিষয়ে জানতে অপুর মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বগুড়ায় জন্ম নেওয়া অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মধ্যদিয়ে রূপালি পর্দায় নাম লেখান। ২০০৫ সালে এফআই মানিকের ‘কোটি টাকার কাবিন’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর তারা জুটি বেঁধে অভিনয় করেছেন প্রায় ৭২টি ছবিতে।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। বিষয়টি প্রকাশ্যে আসে ২০১৭ সালে। পরের বছরই তাদের বিচ্ছেদ সম্পন্ন হয়। আর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম নেয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877