বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

‘বাবা মারা যাওয়ার আগে হত্যাকারীদের নাম বলেছে’

‘বাবা মারা যাওয়ার আগে হত্যাকারীদের নাম বলেছে’

স্বদেশ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারি ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ড সদস্য মো. শওকত ওরফে জসিমকে (৩৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে হামলায় তাকে হামলা করা হয়। পরে রাত আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

পরিবারের অভিযোগ, পূর্ব বিরোধের জের ধরে জসিমকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শওকতের মেয়ে জিদনী আক্তার জানান, গতকাল দুপুরে তার বাবা বাড়ি থেকে বের হন। রাত সোয়া ৮টার দিকে তার মা ফোন করলে জানান, তিনি বাড়ি আসছেন। রাত সাড়ে ৯টার দিকে তারা খবর পান, শওকতের ওপর হামলা করা হয়েছে। খোঁজাখুঁজির পর যুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে তালাবদ্ধ অবস্থায় আহত শওকতকে উদ্ধার করা হয়। প্রথমে তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেলে নেওয়া হয়।

জিদনী আক্তার বলেন, ‘আমার বাবা মারা যাওয়ার আগে হত্যাকারীদের নাম বলেছে। জাকির, মোরশেদ, জসিম, ফরহাদসহ আরও কয়েকজন মিলে হত্যা করেছে বাবাকে। পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। আমার বাবার হত্যাকারীদের বিচার চাই।’

কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুল ইসলাম বলেন, ‘আক্রান্ত হওয়ার পরপরই শওকতকে থানায় নিয়ে আসা হয়। তখন উনাকে চিকিৎসা করানোর কথা বলা হয়। রাত আড়াইটার দিকে তিনি মারা যান বলে খবর পেয়েছি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877