বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

পর্নোগ্রাফি মামলায় পরিচালক ও অভিনেতা কারাগারে

পর্নোগ্রাফি মামলায় পরিচালক ও অভিনেতা কারাগারে

স্বদেশ ডেস্ক:

পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শুক্রবার দুপুরে ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম এ আদেশ দেন।

সিনেমার দৃশ্যে পুলিশকে হেয় করার অভিযোগে রাজধানীর রমনা থানায় পর্নোগ্রাফি আইনে অনন্য মামুন ও শাহীন মৃধার বিরুদ্ধে মামলা করা হয়। ওই মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

শুক্রবার দুপুরে আদালতে হাজির করে দুই আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ। আবেদনটি মঞ্জুর করেন আদালত।

ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে ১৬ ডিসেম্বর মুক্তি দেয়া হয়েছিল ‘নবাব এলএলবি’ সিনেমাটি। সিনেমার একটি দৃশ্য পুলিশকে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে বলে অভিযোগ ওঠে। দৃশ্যে দেখানো হয়েছে, ধর্ষণের শিকার এক নারী মামলা করার জন্য থানায় যান। সেখানে পুলিশের এক এসআই (অভিনয় করেছেন শাহীন মৃধা) ওই নারীকে ধর্ষণ বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন, যা নিয়ে আপত্তি জানিয়েছে পুলিশ।

মামলার বাদী ডিএমপি সাইবার ক্রাইম ইউনিটের পুলিশ পরিদর্শক মো: নসিরুল আমিন।

ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া ও শহীদুজ্জামান সেলিম। ছবিটি প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রোডাকশন।

চিত্রনাট্য লেখক হিসেবে অনন্য মামুন ২০০০ সালে তার কর্মজীবন শুরু করেন। বাংলাদেশের চলচ্চিত্র জগতে তার লেখা অনেক ব্লকবাস্টার চলচ্চিত্র রয়েছে। তা ছাড়া তিনি টালিউড চলচ্চিত্রের জন্য প্রচুর পাণ্ডুলিপি লিখেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877