সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
এরশাদের জন্য আর রক্তের প্রয়োজন নেই

এরশাদের জন্য আর রক্তের প্রয়োজন নেই

স্বদেশ ডেস্ক: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের জন্য ‘বি পজিটিভ’ রক্তের আর প্রয়োজন নেই বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এই কথা জানান তিনি।

বার্তায় কাদের বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদের জন্য “বি পজেটিভ” রক্ত আর প্রয়োজন নেই।’ এ সময় তিনি দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।

advertisement
এর আগে ‍শুক্রবার সকাল ১০টার দিকে এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক ক্ষুদেবার্তার মাধ্যমে ‘বি পজিটিভ’ রক্ত প্রয়োজন বলে জানান।

বর্তমানে জাপা চেয়ারম্যানকে ঢাকার সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার অবস্থা খুব ঝুঁকিপূর্ণ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য এই মুহূর্তে সিঙ্গাপুরে নিয়ে যাওয়াও সম্ভব নয় বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। হিমোগ্লোবিন স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় গত ২৬ জুন থেকে সিএমএইচে ভর্তি আছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877