মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

পাপ থেকে দূরে থাকুন, একদিন মরতেই হবে : গণপূর্ত মন্ত্রী

পাপ থেকে দূরে থাকুন, একদিন মরতেই হবে : গণপূর্ত মন্ত্রী

স্বদেশ ডেস্ক: একদিন সবাইকে মরতে হবে জানিয়ে পাপ থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পিরোজপুরের রায়েরকাঠী আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘের (ইসকন) আয়োজনে রথযাত্রা-২০১৯-এর উদ্ভোধনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

রেজাউল করিম বলেন, ‘মত ও পথ ভিন্ন হতেই পারে আমাদের, গন্তব্য কিন্তু একই। যে যেখানেই থাকেন, সে সেখান থেকে ভালো কাজের মাধ্যমে বেঁচে থাকেন। পাপাচার থেকে দূরে থাকুন। একদিন আপনাকে মরতেই হবে। তবুও বিত্তের সন্ধানে আমরা কতকিছু করি। ’

সততা থাকলে কীভাবে একটি তলাবিহীন ঝুড়ির দেশকে উন্নত করা যায়, সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়েছেন বলেও জানান তিনি।

সন্ত্রাসী কর্মকাণ্ডে কাউকে ছাড় দেওয়া হবে জানিয়ে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বলেন, ‘সন্ত্রাস ও অপকর্মের দিক থেকে কাউকেই ছাড় দেওয়া হবে না। আসুন সবাই মিলে দেশটিকে উন্নত করি।‘

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংসদ সদস্য শেখ এ্যানী রহমান, জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট্রের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বণিক ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম রায় চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে পিরোজপুরের রায়েরকাঠী ইসকন মন্দির প্রাঙ্গণ থেকে এ রথযাত্রার শুরু হয়। রথযাত্রাটি শহর প্রদক্ষিণ শেষে শহরের আখড়া বাড়ি মন্দির প্রাঙ্গণে এসে শেষ হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877