বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চলছে দাবদাহ, এই গরমে কী খাবেন আর কী খাবেন না? ফিলিস্তিনের পক্ষে থাকার ঘোষণা এরদোয়ানের সশস্ত্র সংগঠনের সদস্যরা আত্মসমর্পণ করতে চাইলে সহযোগিতা করা হবে: র‌্যাব ডিজি ‘অভিভাবকদের উচিত মেয়েরা কোথায় যায়, সেদিকে খেয়াল রাখা’ গুলশানে বারের সামনে মারামারি, ৩ নারী গ্রেপ্তার ইরান-ইসরায়েল ‘যুদ্ধের’ প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ত্রিমুখী সংঘর্ষে নারী ও শিশুসহ নিহত ১২ এমভি আবদুল্লাহর ২ নাবিক দেশে ফিরবেন বিমানে, বাকিরা জাহাজে শাকিব খানের ‘মা’ হতে যা করতে হয়েছে মাহিকে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান
নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ দোকানে, নিহত ২

নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ দোকানে, নিহত ২

স্বদেশ ডেস্ক:

মুন্সীগঞ্জের গজারিয়া ভবেরচরের একটু সামনে ল্যাংটার মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ দোকানের ভিতরে ঢুকে যায়। পিকআপটি কুমিল্লার দিকে যাচ্ছিল। এ সময় দুইজন পথচারীর উপর উঠে যায় পিকআপ। ঘটনাস্থলেই দুইজন পথচারী নিহত হয়।

নিহতরা হলেন- উপজেলার পুরান বাউশিয়ার মৃত মহসিন মিয়ার ছেলে মোহন মিয়া (৫০) ও কিশোরগঞ্জের মৃত মোকসেদ আলীর ছেলে নুরুল ইসলাম মিয়া (৭০)।

এ বিষয়ে ভবেরচর হাইওয়ে পুলিশ ইনচার্জ সালাউদ্দিন জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কুমিল্লাগামী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন পথচারীর উপর দিয়ে দোকানে ঢুকে যায়। এ সময় পথচারী দুইজন ঘটনাস্থলেই মারা যায়। পিকআপটি (ঢাকা মেট্রো ল ১১-১১৫২) জব্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877