শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

ঋত্বিকের বিরুদ্ধে প্রতারণার মামলা!

ঋত্বিকের বিরুদ্ধে প্রতারণার মামলা!

বিনোদন ডেস্ক: প্রতারণা মামলায় নাম জড়াল বলিউড অভিনেতা হৃতিক রোশনের। ভারতের বেঙ্গালুরুর একটি জিমনেসিয়ামের সঙ্গে জড়িত ঋত্বিকসহ আরও তিন জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন এক ব্যক্তি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, কাল্ট ডট ফিট হেলথকেয়ার প্রাইভেট লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভুয়া প্রতিশ্রুতির অভিযোগ এনে তিনজন কর্মকর্তা ও প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঋত্বিক রোশনের বিরুদ্ধে প্রতারণা এবং প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ গ্রহণ করেছে হায়দ্রাবাদ পুলিশ।

শশীকান্ত নামের অভিযোগকারীর দাবি, ‘আনলিমিটেড’ ক্লাসের জন্য টাকা দেওয়া সত্ত্বেও তাকে বিজ্ঞাপনে উল্লেখিত নিয়মিত অনলাইন ওয়ার্কআউট সেশনে অন্তর্ভুক্ত করা হয়নি।

ওই অভিযোগকারী আরও জানান, কোম্পানিটি ওজন কমানোর নিশ্চয়তা দিয়ে প্রতিদিন শরীরচর্চা ক্লাসের বিজ্ঞাপন দিয়েছিল। তাতে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঋত্বিকের সঙ্গেও ক্লাস করার প্রলোভন ছিল। ফলে প্রচুর মানুষ ফিটনেস সেন্টারটিতে ভর্তি হয়। কিন্তু তারা কথা রাখেনি।

তবে কাল্ট ডট ফিট হেলথকেয়ার কর্তৃপক্ষের দাবি, সংস্থার কর্মীদের সঙ্গে অভিযোগকারী অসভ্য আচরণ করেছেন। একইসঙ্গে, অন্যায়ভাবে হৃতিক রোশনকে বিষয়টিতে জড়াবার কারণেও ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করেছে বেঙ্গালুরুর ওই সংস্থা।

এদিকে গ্রাহকের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা) ও ৪০৬ (অপরাধমূলক বিশ্বাসভঙ্গ) ধারায় হৃতিক রোশন এবং সংস্থার তিন আধিকারিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে হায়দরাবাদ পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877