শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী গরমে পোষা প্রাণীর যত্ন দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি
শেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে নেই দুই অজি তারকা

শেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে নেই দুই অজি তারকা

স্পোর্টস ডেস্ক:

ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচেই বড় জয় পেয়েছে অস্ট্রেলিয়া। ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় নিশ্চিত করে ফেলেছে অ্যারন ফিঞ্চের দল। তবে সিরিজের সীমিত ওভারের বাকি ম্যাচগুলোতে দলের দুই সেরা খেলোয়াড় ডেভিড ওয়ার্নার ও প্যাট কামিন্সকে পাচ্ছে না দলটি। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে না তাদের। ওয়ার্নারের বদলে টি-টোয়েন্টিতে ডাকা হয়েছে ডি আর্কি শর্টকে।

দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ভারতের ইনিংসে চতুর্থ ওভারে ফিল্ডিংয়ের সময় চোটে পড়েন ওয়ার্নার। কুঁচকিতে ব্যথা নিয়ে মাঠ ছাড়েন তিনি। ম্যাচ চলাকালীনই স্ক্যান করানোর জন্য পাঠানো হয়েছিল ওয়ার্নারকে। ফলাফল পাওয়ার পরে জানা গিয়েছে আগামী দুই সপ্তাহ আর খেলা হচ্ছে না তার। অর্থাৎ ভারতের বিপক্ষে বাকি একটি ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের খেলতে পারবেন না ওয়ার্নার। তবে টেস্ট সিরিজে তাকে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

শেষ ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে না অজি পেসার প্যাট কামিন্সেরও। তবে চোট নয়, কামিন্সকে দেওয়া হয়েছে বিশ্রাম। আগস্ট মাসে ইংল্যান্ড সফরে যাওয়ার পরে থেকে সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত টানা খেলার মধ্যে আছেন এই পেসার। টেস্টের এক নম্বর বোলারকে পুরোপুরি ফিট হিসাবেই বোর্ডার গাভাস্কার ট্রফিতে চায় অস্ট্রেলিয়া।

আগামী ২ ডিসেম্বর ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি ম্যাচগুলো হবে যথাক্রমে ৪, ৬ ও ৮ ডিসেম্বর। এবং টেস্ট সিরিজ শুরু হবে আগামী ১৭ ডিসেম্বর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877