শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাসচাপায় প্রাণ গেল ৩ অটোরিকশা যাত্রীর

বাসচাপায় প্রাণ গেল ৩ অটোরিকশা যাত্রীর

স্বদেশ ডেস্ক:

বগুড়ায় বাসের চাপায় এক শিশুসহ তিনজন অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। আজ রোববার দুপুর একটার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার ধনকুন্ডি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার চকপাথারী গ্রামের আবদুর হাই প্রামানিক (৬০), একই গ্রামের আল আমিন (২৮) ও ঘাসুরিয়া গ্রামের শাহ সুলতান (৯)।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, পাঁচজন যাত্রী নিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা উপজেলার চান্দাকোণার দিকে যাচ্ছিল। অটোটি ধনকুন্ডি নামক স্থানে পৌঁছালে ঢাকাগামী একটি বাস পেছন থেকে সেটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং এক শিশুসহ ঘটনাস্থলেই তিনজন মারা যান। দুর্ঘটনার পরপরই বাসটি পালিয়ে যায়।

খবর পেয়ে শেরপুর থানা-পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করেন। আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আহত তিনজনের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক। অপর তিনজনের মরদেহ শেরপুর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877