মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
আমিরাত বোর্ডকে ১০০ কোটি টাকা দিয়েছে বিসিসিআই

আমিরাত বোর্ডকে ১০০ কোটি টাকা দিয়েছে বিসিসিআই

স্বদেশ ডেস্ক:

করোনাভাইরাসের কারণে নিজ দেশের বাইরে সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসর করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

মরুর দেশে আইপিএল আয়োজনের জন্য আরব আমিরাত ক্রিকেট বোর্ডকে ১৪ মিলিয়ন ডলার দিয়েছে বিসিসিআই। যার পরিমাণ প্রায় ১০০ কোটি টাকা। এমন খবরই প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

এ বছর আইপিএল না হলে বিসিসিআই ক্ষতি হত প্রায় ৪ হাজার কোটি টাকা। কিন্তু মরুর দেশে আইপিএল হওয়ায় ক্ষতির মুখ থেকে বেঁচে যায় বিসিসিআই।

গেল ২৯ মার্চ থেকে আইপিএলের ত্রয়োদশ আসর শুরুর কথা ছিলো। কিন্তু ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ রুপ নেয়ায়, সঠিক সময়ে শুরু হতে পারেনি আইপিএল। তবে অক্টোবরে নির্ধারিত থাকা অস্ট্রেলিয়ার মাটিতে টি-টুয়েন্টি বিশ্বকাপ বাতিল হয়ে যাওয়ায় আমিরাতে আইপিএল আয়োজনের সিদ্বান্ত নেয় বিসিসিআই।

১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে শুরু হয় আইপিএল। যা শেষ হয়, ১০ নভেম্বর। ৫৩ দিনে মোট ৬০টি ম্যাচ হয় আমিরাতে। ফাইনালে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে রেকর্ড পঞ্চমবার মত শিরোপা জিতে মুম্বাই ইন্ডিয়ান্স।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877