রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

দরজা ভেঙে মরিয়ম নওয়াজের স্বামীকে গ্রেপ্তার

দরজা ভেঙে মরিয়ম নওয়াজের স্বামীকে গ্রেপ্তার

স্বদেশ ডেস্খ:

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের মেয়ে মরিয়ম নওয়াজের স্বামী ক্যাপ্টেন মোহাম্মদ সফদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার করাচির একটি হোটেল কক্ষের দরজা ভেঙে তাকে গ্রেপ্তার করা হয়।

পাকিস্তানি সংবাদ মাধ্যম ‘ডন’ জানিয়েছে, পাকিস্তান মুসলিম লীগের সহসভাপতি মরিয়ম নওয়াজ ইমরান খান সরকারের তুমুল সমালোচনা করেন। ওই ঘটনার একদিন পরেই মরিয়ম নওয়াজের স্বামীকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।

আজ সোমবার সকালে মরিয়ম নওয়াজ এক টুইটে তার স্বামীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। টুইট বার্তায় তিনি জানান, করাচির একটি হোটেলে তারা ছিলেন। আজ ভোরে হোটেল কক্ষের দরজা ভেঙে পুলিশ তাদের কক্ষে প্রবেশ করে। এ সময় মরিয়ম ঘুমন্ত অবস্থায় ছিলেন। ওই কক্ষ থেকে পুলিশ তার স্বামীকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

তবে ক্ষমতাসীন দল পিটিআই নেতা ও মন্ত্রী আল জাইদি মরিয়মের অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, পুলিশ কারও কক্ষের দরজা ভাঙেনি। মরিয়ম মিথ্যাচার করছেন। এ ঘটনার পর পুলিশের পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এর আগে গতকাল রোববার পাকিস্তানের বিরোধী দলগুলোর সরকারবিরোধী এক বিক্ষোভে যোগ দেন মরিয়ম নওয়াজ। ওই বিক্ষোভে স্লোগান দেওয়া হয় ক্যাপ্টেন সফদার। বিক্ষোভটি অনুষ্ঠিত হয় একটি সমাধিতে।

পুলিশের অভিযোগ, ওই স্থানগুলোতে বিক্ষোভ করে সমাধির পবিত্রতা নষ্ট করা হয়েছে। এ কারণে মরিয়ম, সফদারসহ ২০০ জনের বিরুদ্ধে প্রাথমিক তদন্ত প্রতিবেদন দেওয়া হয়। তারপরই পুলিশ সফদারকে গ্রেপ্তার করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877