শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করুন : ইসিকে সালাহউদ্দিন

সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করুন : ইসিকে সালাহউদ্দিন

স্বদেশ ডেস্ক;

নির্বাচন কমিশনকে আবারো সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টির আহ্বান জানিয়ে ঢাকা-৫ উপ নির্বাচনে বিএনপি প্রাথী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, সন্ত্রাসীদের দিয়ে আমার পোলিং এজেন্ট ও দলীয় নেতা-কমীদের হুমকি দেয়া হচ্ছে। তারা যেন বাড়ি ঘরে থাকতে না পারে সেজন্য ভয়ভীতি দেখাচ্ছে আওয়ামী সন্ত্রাসীরা। গত রাতেও কদমতলী থানা এলাকাসহ বিভিন্ন এলাকায় গিয়ে এই সন্ত্রাসী বাহিনী নানা অপকর্ম করছে। এ ঘটনায় বুঝা যায়, তারা সুষ্ঠু নির্বাচন চায় না। তারা সন্ত্রাসের মাধ্যমে আসন দখল করতে চায়।

ঢাকা-৫ আসনের ভোটার, পোলিং এজেন্ট, প্রধান নির্বাচনী এজেন্ট ও প্রাথী হিসেবে সালাহউদ্দিন আহমেদ তার নিজের নিরাপত্তা নিশ্চিতের জন্য কমিশনের কাছে দাবি জানান। এ বিষয়ে একাধিকার নির্বাচন কমিশন কার্যালয় ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে অভিযোগ দেয়া হয়েছে বলেও জানান এই বিএনপি প্রাথী।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়িতে নিজের নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন সালাহউদ্দিন আহমেদ।

তিনি এলাকার ভোটাদের উদ্দেশ্যে বলেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন। যাকে খুশি তাকে ভোট দিন। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আমরা আপনাদের সাথে আছি ও থাকব ইনশাল্লাহ। আমি এ এলাকার সন্তান। বাইরে থেকে এসে নির্বাচন করছি না।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ প্রাথী এ এলাকার বাসিন্দা না, সূত্রাপুরের বাসিন্দা। উনি বহিরাগত হিসেবে এখানে নির্বাচন করছেন।

অতীতে তিনবার এলাকার সংসদ সদস্য থাকার কথা উল্লেখ করে সালাহউদ্দিন বলেন, এ এলাকার যাবতীয় উন্নয়ন আমি করেছি।

পথ-ঘাটহীন অনুন্নত ও গ্রামীণ এই জনপদকে আধুনিক শহরে রূপান্তর তার হাত দিয়েই হয়েছে উল্লেখ করে সাবেক এই সংসদ সদস্য বলেন, আমি এ এলাকার সন্তান আর আওয়ামী লীগ প্রাথী অর্বাচীন।

এক প্রশ্নের জবাবে সালাহউদ্দিন বলেন, আমার দলে কোনো কোন্দল নেই। দলের সব নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ ধানের শীষের পতাকা তলে।

তিনি বলেন, স্থানীয় আওয়ামী লীগ চারটি ভাগে বিভক্ত। ইতোমধ্যে বেশ কয়েকবার কোন্দলকে কেন্দ্র করে মারামারি হয়েছে। যা এলাকাবাসী জানেন।

সংবাদ সম্মেলনে তার নির্বাচনী প্রচারণায় গণমাধ্যমের সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগামী ১৭ তারিখ নির্বাচনের দিন পর্যন্ত তা অব্যাহত রাখার আহবান জানান।

এসময় সালাহউদ্দিন আহমেদের সাথে ছিলেন তার ছেলে ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877