শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

৪ দিনের রিমান্ডে সাহেদ করিম

৪ দিনের রিমান্ডে সাহেদ করিম

স্বদেশ ডেস্ক:

চট্টগ্রামে অর্থ আত্মসাতের মামলায় মো. সাহের করিম ওরেফে সাহেদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারওয়ার জাহান এ আদেশ দেন।

জানা যায়, অর্থ আত্মসাতের মামলায় ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার বাদি জানান, তিনি আদালতের কাছে এমন দৃষ্টান্তমূলক বিচার চান যাতে কেউ এভাবে সরকারের ভাবমূর্তি নষ্ট করে আর কখনো কারো সাথে প্রতারণা করতে না পারে।

তিনি আরো বলেন, খেয়ার রাখতে হবে, মিথ্যা পরিচয়ে প্রশাসনের কর্মকর্তারা যেন কোনো প্রতারকদের হাতের পুতুলে পরিণত না হয় তাহলে হয়তো দেশে আর কোনো সাহেদের জন্ম হবে না।

মামলার বাদি সাইফুদ্দিন আরো বলেন, আমার যা গেছে গেছে কিন্তু আমি চাই যে, করোনাকালে মানুষের জীবন মৃত্যু নিয়ে এই প্রতারক সাহেদ যে ভয়ঙ্কর খেলায় মেতেছিল তার যেন সুষ্ঠু বিচার হয়।

এর আগে মেগা মোটরস্ নামের চট্টগ্রামের এক প্রতিষ্ঠানের অর্থ আত্মসাতের মামলায় হাজিরার জন্য রোববার দুপুর ১টায় চট্টগ্রাম আদালতে তোলা হয় সাহেদ করিমকে।
শনিবার বিকাল ৩টায় সাহেদকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঢাকায় রুট পারমিট পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে গাড়ির যন্ত্রাংশ আমদানিকারক প্রতিষ্ঠান মেগা মোটরস্ থেকে ৯১ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গত ১৩ জুলাই চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানায় একটি মামলা হয়।

আমদানিকারক প্রতিষ্ঠান মেসার্স মেগা মোটরসের আমদানি করা থ্রি-হুইলার ঢাকা সিটিতে চলাচলের রুট পারমিটসহ চলাচলের আনুষাঙ্গিক কার্যক্রম পরিচালনার অনুমতি নিয়ে দেয়ার বিষয়ে আশ্বস্ত করে মো. সাহেদ করিম ওরফে সাহেদ।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে টেস্টের নাম করে রোগীদের কাছ থেকে টাকা নেয়াসহ টাকার বিনিময়ে করোনা নেগেটিভ সার্টিফিকেট দেয়ার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। এবং তার হাসপাতাল বন্ধ করে দেয় আইনশৃঙ্খলা বাহিনী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877