শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

ক্যালিফোর্নিয়া বিএনপি’র সভায় বক্তব্য রাখবেন মহাসচিব মির্জা ফখরুল

ক্যালিফোর্নিয়া বিএনপি’র সভায় বক্তব্য রাখবেন মহাসচিব মির্জা ফখরুল

স্বদেশ ডেস্ক: আগামী ১ সেপ্টেম্বর বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্যালিফোর্নিয়া বি এন পি’র ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আমির খসরু মাহমুদ চৌধুরী (সদস্য- জাতীয় স্থায়ী কমিটি বিএনপি) ও নজরুল ইসলাম খান (সদস্য- জাতীয় স্থায়ী কমিটি বিএনপি ) . ক্যালিফোর্নিয়া বি এন পি’র ভার্চুয়াল আলোচনা সভায় আরো বক্তব্য রাখবেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম (চেয়ারপারসন উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং সাবেক ডেপুটি মেয়র ঢাকা )।

বক্তব্য রাখবেন শামা ওবায়েদ ইসলাম রিঙ্কু (সাংগঠনিক সম্পাদক বিএনপি ) ও আনোয়ার হোসেন খোকন (সহ আন্তর্জাতিক সম্পাদক বিএনপি ). এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বদরুল আলম চৌধুরী শিপলু (সভাপতি ক্যালিফোর্নিয়া বিএনপি ) ও সঞ্চালনা করবেন এম ওয়াহিদ রহমান (সাধারণ সম্পাদক বিএনপি ) ।

ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে আগামী ১লা সেপ্টেম্বর রোজ মঙ্গলবার রাত ৯ ঘটিকায় (লস এঞ্জেলেস সময়) এবং বাংলাদেশ সময় বুধবার সকাল ১০ ঘটিকায়। জুম মিটিং আইডি: 515 187 1796 এবং পাসওয়ার্ড: 59 8585 ক্যালিফোনিয়া বিএনপি নেতৃবৃন্দ আপনাদেরকে বিনীত অনুরোধ জানাচ্ছে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877