রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

বিকেলে নিখোঁজে, পরদিন চা বাগানে মিলল কলেজছাত্রের লাশ

বিকেলে নিখোঁজে, পরদিন চা বাগানে মিলল কলেজছাত্রের লাশ

স্বদেশ ডেস্ক:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিখোঁজের পর চা বাগান থেকে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল সাড়ে ৬টায় লাখাইছড়া চা বাগানে মরদেহটি পড়ে থাকতে দেখে শ্রমিকরা খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এর আগে গতকাল শনিবার বিকেল থেকে ওই ছাত্র নিখোঁজ ছিল।

এই কলেজছাত্রের নাম স্বাক্ষর দেব (১৮)। সে উপজেলার ইছবপুর এলাকার বাসিন্দা। তার বাবা কল্যান দেব উত্তর ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। সে শ্রীমঙ্গল সরকারি কলেজের একাদশ ফাইনাল ইয়ারের শিক্ষার্থী।

শনিবার রাতে নিহতের বাবা কল্যান দেব জানিয়েছিলেন, শনিবার বিকেলে তার ছেলের মাকে নিয়ে ডাক্তারের কাছে যাওয়ার কথা ছিল। সে বাসা থেকে বিকেল সাড়ে ৪টার দিকে বের হয়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি।

এদিকে, পরিবারের লোকজন স্বাক্ষরকে না পেয়ে পাড়া প্রতিবেশীদের নিয়ে সারা রাত ধরে উপজেলার বিভিন্ন জায়গায় খোঁজ করেন। পরে রাত ১১টার দিকে স্বাক্ষরের বাবা বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক বলেন, ‌‘নিহত স্বাক্ষর দেব শনিবার বিকেল হতে নিখোঁজ ছিল। পুলিশসহ স্থানীয় লোকজন এদিন বিকেল থেকে সারা রাত অনেক খোজাঁখোজি করার পরও তাকে পায়নি। আমরা রাতে অনেক চেষ্টা করেছি তাকে খুঁজে বের করার। অবশেষে আজ সকালে লাখাইছড়া চা বাগানে শ্রমিকরা একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে আমাদের ফোন দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি।’

‌‘এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি এখনই বলা যাচ্ছে না। মৌলভীবাজার থেকে পিবিআই ও সিলেট থেকে সিআইডির স্পেশাল টিম ঘটনাটির আলামত সংগ্রহ করছে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। শিগগিরই রহস্য উন্মোচন করা হবে’ বলেও জানান শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877