সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

সিফাতের জামিন, তদন্ত কর্মকর্তা বদলি

সিফাতের জামিন, তদন্ত কর্মকর্তা বদলি

স্বদেশ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খানের সহযোগী রিফাতুল ইসলাম সিফাতের জামিন মঞ্জুর করেছেন কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (৪)। একইসঙ্গে সিফাতের মামলাটি বিবাদী পক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে তদন্তের ভার র‌্যাবকে দিয়েছেন আদালত।

আজ সোমবার সকাল ১১টার দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক তামান্না ফারাহ সিফাতের জামিন আবেদন মঞ্জুর করেন।

শুনানি শেষে সিফাতের আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ মোস্তফা ও অ্যাডভোকেট মাহবুবুল আলম টিপু যৌথ প্রেস ব্রিফিংয়ে জানান, সিফাতের বিরুদ্ধে পুলিশের দায়ের করা দুটি মামলায় জামিন আবেদন করা হয়। এ সময় ৫ হাজার টাকা বন্ডে সিফাতের জামিন মঞ্জুর করেন বিচারক। একইসঙ্গে মামলার তদন্তভার র‌্যাবকে দেওয়া হয়েছে।

এর আগে রোববার সিফাতের জামিন আবেদনের শুনানি হয়। শুনানি শেষে আজ সোমবার জামিন আদেশের দিন ধার্য করেন। তার অংশ হিসেবে পুনঃজামিন শুনানি হলে আদালত সিফাতের জামিন মঞ্জুর করেন।

এর আগে এই ঘটনায় গতকাল রোববার রামু থানায় দায়ের করা আরেকটি মামলায় স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি ছাত্রী শিপ্রা দেবনাথ জামিনের পর কারাগার থেকে মুক্তি পান।

উল্লেখ্য, ৩১ জুলাই রাত ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন বাংলাদেশ সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ সময় গ্রেপ্তার করা হয় মেজর সিনহার সঙ্গে থাকা শিপ্রা দেবনাথ ও সাহেদুল ইসলাম সিফাতকে। তারা দু’জনই স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877