শনিবার, ২২ Jun ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

টাইগারদের কাছে হেরে সমর্থকদের সঙ্গে একি করলেন রশিদ-নবী!

টাইগারদের কাছে হেরে সমর্থকদের সঙ্গে একি করলেন রশিদ-নবী!

স্বদেশ ডেক্স: এবারের বিশ্বকাপে সবচেয়ে লজ্জাজনক অভিজ্ঞতা নিয়ে সেমিফাইনালের দৌঁড় থেকে ছিটকে গেছে আফগানিস্তান। এখন পর্যন্ত খেলা সাতটি ম্যাচের সবকটিতেই হেরেছে গুলবাদিন নাইবের দল। পয়েন্ট তালিকার সবচেয়ে তলানিতে থেকেও ম্যাচের আগে টাইগারদের হুমকিও দিয়েছিলেন আফগান অধিনায়ক। তবে সাকিবদের কাছে মোটেও পাত্তা পায়নি দলটি। ৬২ রানের ব্যবধানে হারের পর নিজেদের মেজাজ হারিয়ে অনাকাঙ্ক্ষিত এক ঘটনা ঘটিয়ে বসেন রশিদ-নবীরা।

গত সোমবার বাংলাদেশের বিপক্ষে হারের পর ড্রেসিংরুমে ফিরছিলেন আফগান ক্রিকেটাররা। এ সময় সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামের গ্যালারির সমর্থকদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন মোহাম্মদ নবী-রশিদ খানরা। ইতিমধ্যে ওই ঘটনার ৫৯ সেকেণ্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, ড্রেসিংরুমে ফিরছিলেন আফগান ক্রিকেটাররা। এ সময় গ্যালারি থেকে চিৎকার করে নবী-রশিদদের নাম ধরে ডাকতে থাকেন সমর্থকরা। তখন সমর্থদের বলতে শোনা যায়,নবী-রশিদ দেশের খেলা বাদ দিয়ে আইপিএল খেলতে যাও,ডলার কামাতে পারবে। এ ছাড়াও কটাক্ষ করা হয় তাদের।

টাইগারদের কাছে বিশাল ব্যবধানে হারের পর দর্শকদের এমন মন্তব্য ভালোভাবে নেননি আফগান অলরাউন্ডার নবী। ড্রেসিংরুমের ভিতর ঢুকে যাওয়ার আগ মুহূর্তে গ্যালারির উদ্দেশে নবী হাতের মধ্যমা আঙুল এবং হাত দিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করেন।

এখানেই ঘটনা শেষ নয়। নবী ড্রেসিংরুমে ঢুকে গেলে রশিদ খানকে লক্ষ্য করে কটাক্ষ করতে থাকেন ওই সমর্থকরা। তখন ওই সমর্থকদের দিকে হাত উঠিয়ে থাপ্পড় দেওয়ার অঙ্গভঙ্গি করেন রশিদ। সঙ্গে সঙ্গেই মাঠে নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মকর্তারা রশিদ খানকে থামিয়ে দেন। পরে দলের অন্যান্য খেলোয়াড়রা এসে তাকে ড্রেসিং রুমের দিকে নিয়ে যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877