বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

সপরিবারে ফ্রান্স-সুইজারল্যান্ড যাচ্ছেন সাকিব

সপরিবারে ফ্রান্স-সুইজারল্যান্ড যাচ্ছেন সাকিব

স্পোর্টস ডেস্ক: আফগানদের হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছেন টাইগাররা। তবে,এই ম্যাচে সবচেয়ে বেশি কৃতিত্বের দাবিদার যিনি তিনি হলেন সাকিব আল হাসান। ১০ ওভারে একটি মেডেনসহ ২৯ রান দিয়ে ৫ উইকেট লুফে নেন বাংলাদেশ দলের এই পোস্টারবয়। তার অসাধারণ নৈপুণ্যে ৬২ রানের দাপুটে জয় পেয়েছে বাংলাদেশ দল। ফলে সাত ম্যাচ শেষে ৭ পয়েন্ট নিয়ে সেমিফাইনাল খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখল টাইগাররা। বিশ্বকাপের ইতিহাসে সাকিব আল হাসান এক হাজার রান এবং ৩০ উইকেট শিকারের অনন্য রেকর্ড গড়েছেন, যা এর আগে কেউ করতে পারেননি। বিশ্বকাপে বর্তমানে সাকিবের সংগ্রহ এখন ১,০১৬ রান ও ৩৩ উইকেট।

বাংলাদেশের পরবর্তী ম্যাচ আগামী ২০ জুলাই। বার্মিংহামের ওই ম্যাচে প্রতিপক্ষ এবারের বিশ্বকাপে অপরাজিত থাকা ভারত। সে ম্যাচের আগে অবশ্য লম্বা বিরতিই পাচ্ছেন টাইগাররা। কারণ ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার আগে ৮ দিনের লম্বা অবকাশ। এর মধ্যে পাঁচ দিনই ছুটি ঘোষণা করেছে বিসিবি। গতকাল সোমবারের ম্যাচ শেষে আনুষ্ঠানিক এক বার্তায় এ খবর জানিয়েছেন বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

তিনি নিশ্চিত করেছেন, আগামী ২৯ জুন পর্যন্ত ছুটিতে থাকবেন বাংলাদেশ দলের সদস্যরা। পরে ৩০ জুন থেকে শুরু হবে ভারতের বিপক্ষে মাঠে নামার প্রস্তুতি। তবে ২৫ তারিখ (মঙ্গলবার) স্থানীয় সময় বেলা ১১টার সময় সাউদাম্পটন থেকে বার্মিংহাম চলে যাবে দল।

এদিকে পাঁচদিনের এই লম্বা ছুটিকে কাজে লাগানোর পরিকল্পনা এরই মধ্যে সেরে ফেলেছেন সাকিব আল হাসান। আফগানদের একা হাতে হারিয়ে দেওয়ার পর ছুটির পাঁচটি দিন তিনি পরিবারকে দিতে চান। বিশ্বকাপ খেলতে যাওয়ার সময়ই স্ত্রী উম্মে শিশির আহমেদ ও কন্যা আলায়না হাসান অব্রিকে সঙ্গে নিয়ে গেছেন সাকিব।

কিছুদিন আগে ইংল্যান্ডে পৌঁছেছেন সাকিবের বাবা-মাও। কিন্তু টানা খেলা থাকার কারণে সে অর্থে পরিবারকে সময় দিতে পারছিলেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার। তাই তো পাঁচদিনের ছুটিতে ফ্রান্স ও সুইজারল্যান্ড যাওয়ার মনস্থির করে ফেলেছেন তিনি। আজ মঙ্গলবার দলের সঙ্গে বার্মিংহাম পৌঁছেছেন তিনি। টিম হোটেলে চেক-ইন করেই ঘুরতে বেরিয়ে পড়বেন সাকিব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877