বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন

ফের খবরের শিরোনামে দীপিকা, কেন?

ফের খবরের শিরোনামে দীপিকা, কেন?

বিনোদন ডেস্ক: প্রেম, বিয়ে, অভিনয়, ফ্যাশন- সব কিছু নিয়েই বারবার খবরের শিরোনামে আসেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার ভিন্ন কারণে খবরের শিরোনামে এ অভিনেত্রী। আপাতত নম্র ব্যবহারের জন্য তিনি সোশ্যাল মিডিয়ার চর্চায়। তবে দীপিকা এমন কী করলেন, যার জন্য ভক্তরা প্রশংসায় ভাসিয়ে দিচ্ছেন তাকে?

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে মুম্বাই থেকে বেঙ্গালুরুর পথে রওনা দিয়েছিলেন দীপিকা। বিমানবন্দরে পৌঁছেই কোনোদিকে না তাকিয়ে হাঁটা দেন ভেতরে ঢোকার জন্য। তখনই তাকে আটকে দেন এক নিরাপত্তারক্ষী। নায়িকার পরিচয়পত্র দেখতে চান তিনি।

অন্য কারোর সঙ্গে এই ঘটনা ঘটলে তখনই তুলকালাম বেঁধে যেতো। কিন্তু দীপিকা সে সবের ধারপাশ না মাড়িয়ে মিষ্টি হেসে নরম গলায় নিরাপত্তারক্ষীকে বলেন, দেখবেন? তারপরেই বাড়িয়ে দেন নিজের পরিচয়পত্র। সেই ঘটনা সোশ্যাল মিডিয়ায় আসতেই শুরু হয় দীপিকা বন্দনা।

আনন্দে আপ্লুত এক ভক্তের কথায়, একেই বলে মাটিতে পা রেখে চলা। কত নম্রভাবে দীপিকা পরিচয়পত্র দেখালেন। আরেকজনের মতে, কত প্রফেশনাল এবং মানবিক দীপিকা। তাই কথা না বাড়িয়ে পরিচয়পত্র দেখিয়ে দিলেন। কেউ কেউ আবার প্রশংসা করেছেন দুজনেরই। বলেছেন, দুজনেই নিজের জায়গায় ঠিক।

এই ঘটনার পরেও বিমানবন্দরে বাবাকে নিয়ে ঢুকে মেজাজ না হারিয়ে হাসিমুখে পাপারাৎজ্জিদের পোজ দেন দীপিকা। দীপিকার পরনে তখন কালো পোশাক। কাঁধে কালো টোট ব্যাগ। এই সাজে ‘পিকু’র নায়িকার গ্ল্যামার যেন বেশি করে চুঁইয়ে পড়ছিল।

আপাতত দীপিকা ব্যস্ত মেঘনা গুলজারের নতুন ছবি ‘ছপক’ নিয়ে। বিপরীতে বিক্রান্ত মাসে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। ইতিমধ্যেই দীপিকার প্রসথেটিক মেকআপ লুক ভাইরাল ইনস্টাগ্রামে।

এর আগে ২০১৮ সালে সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’ ছবি সেরা নায়িকার শিরোপা এনে দিয়েছিল দীপিকা পাড়ুকোনকে। সুপারহিট হয়েছিল ছবিটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877