বুধবার, ২২ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
শরীর তল্লাশি করে টাকা হাতিয়ে নেওয়া সেই ৪ পুলিশ প্রত্যাহার

শরীর তল্লাশি করে টাকা হাতিয়ে নেওয়া সেই ৪ পুলিশ প্রত্যাহার

স্বদেশ ডেস্ক:

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় শরীর তল্লাশি করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে তাদের প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

অভিযুক্তরা হলেন-সারিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম, সহকারী উপপরিদর্শক (এএসআই) আমিরুল ইসলাম, কনস্টেবল খোকন চন্দ্র ও মো. জাহিদুল ইসলাম।

জানা গেছে, গত সোমবার বিকেল ৩টায় সারিয়াকান্দি ও সোনাতলা সীমানা সংলগ্ন জোড়গাছা ইউনিয়নের গনসার পাড়া গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছিলেন চৈতা (২৫) নামে এক যুবক। তখন ওই চার পুলিশ সদস্য চৈতার গতিরোধ করে শরীর তল্লাশি করে ৬ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে চৈতা সারিয়াকান্দি থানায় অভিযোগ করেন।

সারিয়কান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন বলেন, প্রাথমিকভাবে তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে। এজন্য তাদের প্রত্যাহার করে নেওয়া হয়েছে। পরে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূইঞা বলেন, ‘অভিযোগের ভিত্তিতে তাদের ক্লোজড করা হয়েছে। তদন্তে দোষী প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877