সোমবার, ১৭ Jun ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

প্র‌তিষ্ঠা বা‌র্ষি‌কীতে আলাদাভাবে শ্রদ্ধা জানালেন পদব‌ঞ্চিতরা

প্র‌তিষ্ঠা বা‌র্ষি‌কীতে আলাদাভাবে শ্রদ্ধা জানালেন পদব‌ঞ্চিতরা

স্বদেশ ডেস্ক : বাংলা‌দেশ আওয়ামী লী‌গের ৭০তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী‌তে আলাদাভা‌বে বঙ্গবন্ধুর প্র‌তিকৃ‌তি‌তে শ্রদ্ধা জা‌নি‌য়ে‌ছেন ছাত্রলী‌গের পদব‌ঞ্চিতরা। রোববার সকা‌লে ধানম‌ন্ডির ৩২নম্ব‌রের তারা এ শ্রদ্ধা নি‌বেদন ক‌রেন।

নবগ‌ঠিত ছাত্রলী‌গের ৩০১ সদ‌স্যের ক‌মি‌টি‌তে জায়গা না পাওয়া সা‌বেক উপ দপ্তর সম্পাদক শেখ ন‌কিবুল ইসলাম সুমন জানান, নতুন‌ ক‌মি‌টি অভিযুক্ত ও বিত‌র্কিত হওয়ায় আমরা তা‌দের সা‌থে শ্রদ্ধা জানাইনি। তা‌দের সা‌থে বি‌ভিন্ন সম‌য়ে অভিযুক্ত ও বিত‌র্কিত লোকজন র‌য়ে‌ছে। যা বাংলা‌দেশ ছাত্রলীগ ও বঙ্গবন্ধুর আদ‌র্শের সা‌থে যায়না।

বঙ্গবন্ধুর প্র‌তিকৃ‌তি‌তে শ্রদ্ধা জা‌নি‌য়ে ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের রাজু ভাস্ক‌র্যের অবস্থানস্থ‌লে ফি‌রে আসে তারা।

গত ১৩ মে ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে ছাত্রলীগ। ওইদিনই মধুর ক্যা‌ন্টি‌নে পদব‌ঞ্চিতরা সংবাদ স‌ম্মেলন কর‌তে গেলে সভাপ‌তি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের হাতে মারধ‌রের শিকার হন ১২ জ‌নের ম‌তো নারী নেত্রীসহ পদব‌ঞ্চিত নেতা কর্মীরা।

প‌রে ১৮ মে রা‌তে টিএস‌সি‌তে আবার হামলার শিকার হন তারা। ওই ঘটনার পর তারা রাজু ভাস্ক‌র্যের পাদ‌দেশে হামলার বিচারসহ ক‌মি‌টি পুনর্গঠ‌নের দা‌বি‌তে অনশন শুরু ক‌রে। পর‌দিন ১৯ মে আওয়ামী লী‌গের সি‌নিয়র নেতা‌দের আশ্বা‌সে অনশন কর্মসূচি স্থ‌গিত ক‌রেন পদব‌ঞ্চিতরা। এরপর ২০ মে মধুর ক্যা‌ন্টি‌নের ঘটনায় পাঁচজন‌কে ব‌হিস্কার ক‌রে ছাত্রলীগ। মধুর ক্যা‌ন্টি‌নে হামলার ঘটনায় প‌রে ১৯ জন‌কে ব‌হিস্কার ক‌রে ছাত্রলীগ। ত‌বে তা‌দের না‌ম ও প‌রিচয় গোপন রা‌খে তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877