শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

ক্লিনটন ডেমোক্রেটিক ক্লাবের নব নির্বাচিত কর্মকর্তাদের শপথ গ্রহণ

ক্লিনটন ডেমোক্রেটিক ক্লাবের নব নির্বাচিত কর্মকর্তাদের শপথ গ্রহণ

সাংবাদিক হাকিকুল ও দেলওয়ার বোর্ড অব ডাইরেক্টর নির্বাচিত
স্বদেশ রিপোর্ট: নিউইয়র্কের ঐতিহ্যবাহী বোরবন স্ট্রীট রেস্টুরেন্টে (Bourbon Street Restaurant At:40-12 Bell blvd, Bayside, New York,NY-11361), ক্রস আইল্যান্ড পার্কওয়ে বেসাইডে ‘দ্যা ক্লিনটন ডেমোক্রেটিক ক্লাব কুইন্স’-এর নব নির্বাচিত কর্মকর্তারা (২০১৯-২০২০) শপথ গ্রহণ করেন। শুরুতে ক্লাবের প্রেসিডেন্ট চাক এ্যাপক শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। এরপর নবনির্বাচিত কর্মকর্তাদের পরিচয় পর্বের পর প্রধান অতিথি কুইন্স ডিষ্টিক্ট ডেমোক্রেটিক পার্টি চেয়ারম্যান কংগ্রেসম্যান গেগরী মিকস নব নির্বাচিত কর্মকর্তা ও বোর্ড অব ডাইরেক্টরদের শপথ বাক্য পাঠ করান। মূলধারার দ্যা ক্লিটন ডেমোক্রেটিক ক্লাবের দীর্ঘ দিনের সদস্য বঙ্গবন্ধু প্রচারকেন্দ্র সমাজকল্যাণ পরিষদের সহ-সভাপতি দেলওয়ার মানিককে বোর্ড অব ডাইরেক্টর পদে পুন:নির্বাচিত করা হয় এবং আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর সভাপতি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকনকে বোর্ড অব ডাইরেক্টর হিসেবে নির্বাচিত করা হয় ।
নব নির্বাচিত (২০১৯-২০২০) কার্যকরী কমিটির কর্মকর্তারা হলেন যথাক্রমে: প্রেসিডেন্ট চাক এ্যাপিলিয়ান,ভাইস প্রেসিডেন্ট ক্রিষ্টিন কন্যিালিও, সেক্রেটারী ও মেম্বারশীপ চেয়ারম্যান মিলানি শাহ, ট্রেজারার ক্যারলিন কারলক ও সার্জেন্ট অব আর্ম গ্রেক কারেন এবং বোর্ড অব ডাইরেক্টর হলেন যথাক্রমে: ম্যারি কনাটি, গ্রেরি জাকোবোজ, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, বার্নী কারোক, কেরেন লিরয়, দেলওয়ার মানিক, লিওনাথ মোরালিস, ভিনকেনজা রসো ওয়ারেন কারেলবার, মেথো সিলর্ভাস্টিন ও ভিঠো টাওটুনিকো ।
ক্লাবের সাবেক প্রেসিডেন্ট পল এ ভেলন, সাবেক প্রেসিডেন্ট জন ডোয়সা এবং ডিস্ট্রিক্ট লিভার মেরি এন ডোরসা তাদের মূল্যবান বক্তব্য রাখেন। ‘কিøটন ডেমোক্রেটিক ক্লাব’-এর শপথ গ্রহণ অনুষ্ঠানে বাংলাদেশী কমিউনিটির অন্যতম সদস্য ফাহাদ সোলাইমান, বাংলাদেশী আইনজীবি রুবাইয়া রহমান ও রশিদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877