শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

ঈদে নিশো-মেহজাবীনের ‘উপহার’

ঈদে নিশো-মেহজাবীনের ‘উপহার’

ছোটপর্দার জনপ্রিয় দুই মুখ আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। এই জুটির নাটক মানেই বাড়তি চমক। আর সেটি যদি হয় ‘বড় ছেলে’খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের নাটক! করোনার এই সময়ের ঈদেও থাকছে নিশো, মেহজাবীন ও আরিয়ান জুটির চমক।

লকডাউন আরোপের ঠিক আগমুহূর্তে নিশো-মেহজাবীন অভিনয় করেন ঈদের নাটক ‘উপহার’-এ। মূলত, এটি নির্মাণের পর আরিয়ানের ঈদ উৎসবের জন্য আর কোনো নাটক নির্মাণ করা হয়নি।

মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘আমার পরিকল্পনা ছিল ছয়টি কাজ করবো এই ঈদে। সবকিছু প্রস্তুতও ছিল। “উপহার” দিয়ে শুরু করলাম। কারণ এটা আমার অন্যতম প্রিয় একটি কাজ। তবে এটি শেষ করার পর বাকি কাজগুলো আর করা হলো না।’

তিনি আরও বলেন, ‘কাজটি সম্পর্কে আগাম একটি অক্ষরও বলতে চাই না। আমি চাই, এর পুরোটাই দর্শক দেখুক। আর গল্প সম্পর্কে এটুকে বলবো, এটা সম্পর্কের গল্প।’

তবে কী ‘উপহার’ ছাড়া এই ঈদে আর কোনো নাটক থাকছে না মিজানুর রহমান আরিয়ানের? উত্তরে তিনি জানান, আরও দুই একটি নাটক সম্প্রচার হতে পারে ঈদে। তবে সেগুলো নির্মাণ করেছিলেন গেল বৈশাখী উৎসবের জন্য। করোনা পরিস্থিতির কারণে সেগুলো প্রচার হয়নি। তবে ঈদ উৎসবের জন্য তার একটাই নির্মাণ- ‘উপহার’।

আরিয়ান জানান, ঈদের বিশেষ আয়োজনে ‘উপহার’ উন্মুক্ত করা হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877