বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

বলা যাবে না, নিষেধ আছে : নুসরাত ফারিয়া

বলা যাবে না, নিষেধ আছে : নুসরাত ফারিয়া

স্বদেশ ডেস্ক: নুসরাত ফারিয়া, চিত্রনায়িকা। শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত চলচ্চিত্র ‘বিবাহ অভিযান’। বিরসা দাশ গুপ্তের পরিচালনায় তারকাবহুল এই ছবিতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ, প্রিয়াঙ্কা সরকার, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সোহিনী চক্রবর্তীসহ অনেকে। ছবি ও অন্যান্য প্রসঙ্গে প্রতিবেদকের সঙ্গে কথা বলেছেন তিনি।

‘বিবাহ অভিযান’ ছবির গল্পটি কেমন?

এটি রোমান্টিক-কমেডি ধাঁচের ছবি। কমেডি ধাঁচের হলেও এর গল্পটি অন্যরকম। দারুণ একটা মেসেজও আছে। প্রথম যখন এর গল্পটি শুনি, তখনই বেশ পছন্দ হয়েছিল। ছবিতে আমি অভিনয় করেছি রাই চরিত্রে। রাই বেশ প্রতিবাদী একজন নারী। সব মিলিয়ে দারুণ একটি গল্প।

বাস্তব জীবনেও কী আপনি প্রতিবাদী?

না। বাস্তব জীবনে আমি এমনটা না। ‘বিবাহ অভিযান’ ছবিতে রাই সব কিছুতে প্রতিবাদ করে, কিন্তু আমি এমন না। তারপরও চেষ্টা করেছি, সেরা অভিনয়টুকু দেওয়ার।

বিবাহ অভিযানে অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিল?

এক কথায় বললে, অসাধারণ। ছবির গল্পটি কমেডি ধাঁচের, তাই এর শুটিংয়ে অনেক মজা হতো। আমরা সবাই মিলে শুটিং সেট মাতিয়ে তুলতাম। মনেই হয়নি, শুটিং করছি। এ ছবির শুটিংয়ে অংশ নেওয়ার জন্য অপেক্ষায় থাকতাম। অন্যদিকে বেশ চ্যালেঞ্জ নিয়ে ছবির কাজটি করতে হয়েছে। ওপার বাংলার কথা বলার ধরন, চলন-বলন রপ্ত করতে হয়েছে।

দীপংকর দীপনের ‘ঢাকা ২০৪০’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এর শুটিং শুরু হবে কবে?

আগামীকাল রোববার থেকে এফডিসিতে ‘ঢাকা ২০৪০’ ছবির শুটিং শুরু হবে। প্রথম দিনের শুটিংয়ে আমি আর বাপ্পি অংশ নেবো।

ছবির গল্প ও চরিত্র সম্পর্কে কিছু বলুন…

বলা যাবে না, নিষেধ আছে। ছবির মহরতে নির্মাতা দীপংকর দীপন যতটুকু বলেছে, তাই আপাতত সবাই জানুক। বাকিটা জানা যাবে, ছবি মুক্তির পর। ছবির গল্প ২০৪০ সালে ঢাকা কেমন হবে, সেটিকে কেন্দ্র করে। তবে এর মধ্যে অনেক ঘটনা, অনেক চমক লুকিয়ে আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877