মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ৩০ এপ্রিল ২০২০

আজকের রাশিফল বৃহস্পতিবার ৩০ এপ্রিল ২০২০

মেষ: কারও দরকারি কাজে আপনাকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে যে কোনও জায়গায় মানসিক চাপ আসতে পারে। খেলাধূলায় নাম করবার সুযোগ আসতে পারে।

বৃষ : গুরুজনের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির স্বীকার হবেন।জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে।

মিথুন : আপনার যা কিছু সীমাবদ্ধতা, স্বীকার করে নিতে চাইছেন না, তাই কেউ পরামর্শ দিলে বিরক্ত হচ্ছেন। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে।

কর্কট : ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।

সিংহ :ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

কন্যা : সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে সেটা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন।

তুলা : কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা করতে হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা থাকবে। শিক্ষায় সাফল্য বাড়বে।

বৃশ্চিক : বন্ধুর জন্য খরচ বাড়তে পারে।অফিসে সুনাম বাড়বে। ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ হবে। ফাটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ।

ধনু : চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করার চেষ্টা করবে। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন।

মকর রাশি: সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

কুম্ভ রাশি: আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।

মীন রাশি: কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877