সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

নড়াইলে সাবেক কাউন্সিলরসহ করোনা আক্রান্ত ৯

নড়াইলে সাবেক কাউন্সিলরসহ করোনা আক্রান্ত ৯

নড়াইল জেলা প্রশাসকের গোপনীয় সহকারী (সিএ) এবং লোহাগড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলরসহ জেলায় নতুন করে তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার তিনজনের রিপোর্ট পজিটিভ পাওয় গেছে। এর মধ্যে সদর উপজেলায় প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো। এ নিয়ে জেলায় মোট রোগীর সংখ্যা ১০ জন। এর মধ্যে এক যুবক (২৫) সুস্থ হয়েছেন।

করোনা আক্রান্তের মধ্যে একজন সদরের হলেও বাকি সব লোহাগড়া উপজেলায় এবং জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় লোহাগড়াতেই। এক্ষেত্রে কালিয়া উপজেলা এখনো করোনামুক্ত। আক্রান্তদের মধ্যে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের তিন ডাক্তারসহ তিনজন অন্যান্য পদের রয়েছেন। নড়াইল জেলায় গত ১৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তবে প্রথম আক্রান্ত করোনা রোগী বাড়িতে থেকেই এক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন।

সিভিল সার্জন ডাক্তার আব্দুল মোমেন জানান, রোববার তিনজনের পজেটিভ রেজাল্ট পাওয়া গেছে। এর মধ্যে নড়াইল জেলা প্রশাসকের গোপনীয় সহকারী, লোহাগড়া পৌরসভার সাবেক কাউন্সিলর ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের স্বামী আছেন।

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, আমার অফিসের গোপনীয় সহকারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অন্যরা এখনো পর্যন্ত ভালো আছেন। এক্ষেত্রে আমরা আতঙ্কিত না হয়ে সচেতনতার সাথে করোনা মোকাবিলা করে যাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877