মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ২৫ এপ্রিল ২০২০

আজকের রাশিফল শনিবার ২৫ এপ্রিল ২০২০

মেষ রাশি :গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন।

বৃষ রাশি :স্বাস্হ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। বাজি বা জুয়া খেলায় যারা তাদের অর্থ ব্যয় করেছিল তারা আজ ক্ষতির সম্মুখীন হতে পারে।

মিথুন রাশি :সংক্রমণ থেকে দুর্ভোগ হবে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া।

কর্কট রাশি: সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। পড়াশোনার দিকে কোনও পরিবর্তন। বাড়তি কোনও কথার জন্য বিবাদ হতে পারে। প্রতিবাদ করার সময় এসেছে।

সিংহ রাশি: সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়। আয়ের পরিমাণ কম হলেও ঋণগ্রস্ত হয়ে পড়তে হবে না।

কন্যা : কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ।

তুলা রাশি:আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। এই রাশিচক্রের লোকেরা যারা বিদেশ থেকে ব্যবসা করে থাকে তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি: আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। কোথাও বিনিয়োগ করা থাকলে তাতে আজ লাভ করবেন।

ধনু রাশি: নিজেকে কিছু খেলাধূলায় নিয়োজিত করুন যেহেতু এটি হল চিরস্থায়ী যৌবনের গোপন কথা। বিবেচকের মত বিনিয়োগ করুন।

মকর রাশি: আপনার আবগেগুলি নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ। আজকে আপনার কোনো কাছের লোকের সাথে আপনার ঝগড়া হতে পারে আর সেটা কোর্ট পর্যন্ত যেতে পারে।

কুম্ভ রাশি: কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে।প্রেমে অপ্রত্যাশিত মোড়। আজকের সময়ে নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন।

মীন রাশি: শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877