রবিবার, ১৪ Jul ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

ঝালকাঠিতে ফাঁস করা প্রশ্নের উত্তর তৈরির সময় পরীক্ষার্থীসহ আটক ৬

ঝালকাঠিতে ফাঁস করা প্রশ্নের উত্তর তৈরির সময় পরীক্ষার্থীসহ আটক ৬

ঝালকাঠিতে সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করে উত্তর তৈরি এবং বিভিন্ন কেন্দ্রের শিক্ষার্থীদের মধ্যে সরবরাহ করার সময় এক পরীক্ষার্থীসহ ছয়জন আটক করা হয়েছে।

আজ শুক্রবার সকালে পরীক্ষা চলাকালে কয়েকটি কেন্দ্রের আশপাশে অভিযান চালিয়ে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও পুলিশ তাদের আটক করে। এদের মধ্যে তিনজনকে এক বছর করে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিসেট্রট মাসুমা আক্তার।

দ-প্রাপ্তরা হলেন পারীক্ষার্থী মনিষা রানি বিশ্বাস, তার স্বামী আসীম বিশ্বাস ও তার ভাই কিশোর দেউরি।

ঝালকাঠির এনএসআইর ফিল্ড অফিসার মো: আশিকুল ইসলাম জানান, পরীক্ষা শুরুর আগেই সদর উপজেলার ইছানীল জেবিআই মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র এলাকায় পরীক্ষার্থী মনিষা ও তার স্বজনরা ফাঁস হওয়া প্রশ্নপত্র ফেসবুকে ম্যাসেঞ্জারের মাধ্যমে এনে উত্তর তৈরি করছিলেন। এ উত্তর পরীক্ষার বিভিন্ন কেন্দ্রে সরবরাহের চেষ্টা করেন তারা। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।

এছাড়াও শহরের মহিলা কলেজ কেন্দ্রের সামনে থেকে একই অভিযোগে আরো তিনজনকে আটক করা হয়। প্রশ্নপত্র ফাঁস এবং অসদুপায় অবলম্বন ঠেকাতে জেলা প্রশাসন, পুলিশ ও গোয়েন্দা বিভাগের সদস্যরা যথেষ্ট তৎপর বলে জানিয়েছেন জেলা প্রশাসক মো: হামিদুল হক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877