শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন যু্ক্তরাষ্ট্রের সেতু দুর্ঘটনা, বিশ্বজুড়ে প্রভাবের আশঙ্কা ৫ ঘণ্টা ধরে বিক্ষোভ করছেন পোশাকশ্রমিকরা ভুল হলে শুধরে দিবেন : বিএসএমএমইউ নতুন ভিসি বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত যেকোনো দিন কাওরান বাজার স্থানান্তরের কাজ শুরু
ব‌রিশা‌লে ২ মাই‌ক্রোবা‌সে ২৬ যাত্রীর ঢাকা যাওয়ার চেষ্টা, অতপর..

ব‌রিশা‌লে ২ মাই‌ক্রোবা‌সে ২৬ যাত্রীর ঢাকা যাওয়ার চেষ্টা, অতপর..

ব‌রিশা‌লে মাই‌ক্রোবা‌সে ক‌রে ঢাকায় যাবার চেস্টাকা‌লে ২টি মাই‌ক্রোবাস আটক ক‌রে ভ্রাম্যমান আদালত। এসময় চলক ও যা‌ত্রি‌দের কাছ থে‌কে ১৫ হাজার টাকা জ‌রিমানা আদায় করা হয়। আজ সকাল সা‌ড়ে ১০টা থেকে দুপুর পর্যন্ত  বরিশাল মহানগরীর রুপাতলী এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়। জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান এঁর নির্দেশনায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম। মোবাইল কোর্টে  আইনানুগ সহযোগিতা প্রদান করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিম। এসময় নগরীর রূপাতলী বাসস্ট্যান্ড এলাকায় দায়িত্বরত সেনা সদস্যদের সহযোগিতায় সরকারি নির্দেশনা উপেক্ষা করে যাত্রী বহনকারি ঢাকাগামী দুইটি মাইক্রোবাস এবং একটি পিকআপ ট্রাক আটক করা হয়। একটি মাইক্রো বাসে দুই পরিবারের  ১৪ জন  এবং আরেকটি মাইক্রোবাস মোট ১২ জন যাত্রী গাদাগাদি করে ঢাকার উদ্দেশ্যে ভ্রমণ করছিলেন। প্রথম মাইক্রোবাসে দুই পরিবারের দুই কর্তা এবং চালক ও তার সহযোগী প্রত্যেককে দন্ডবিধির  ২৬৯  ধারা মোতাবেক এক হাজার টাকা করে মোট চার হাজার টাকা, দ্বিতীয় মাইক্রোবাসে  দশজনকে একই আইনে এক হাজার টাকা করে দশ হাজার টাকা এবং  পিকআপ ট্রাকের  চালককে একই আইনে এক হাজার টাকা সহ  সর্বমোট  পনের হাজার টাকা জরিমানা  আদায় করা হয়।

পাশাপাশি   প্রাণসংহারী করোনা ভাইরাসের বিস্তার রোধকল্পে সর্বাবস্থায় সামাজিক দূরত্ব রক্ষা করে চলার প্রয়োজনীয়তা সম্পর্কে উপস্থিত সকলকে সচেতন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877