শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

ইঞ্জিনিয়ার আবু হানিপকে সংবর্ধনা প্রদান ‍॥ নিউইয়র্কে ‘পিপলএনটেক’র প্রাক্তণ শিক্ষার্থীদের পূণর্মিলনী

ইঞ্জিনিয়ার আবু হানিপকে সংবর্ধনা প্রদান ‍॥ নিউইয়র্কে ‘পিপলএনটেক’র প্রাক্তণ শিক্ষার্থীদের পূণর্মিলনী

হাকিকুল ইসলাম খোকন: ‘পিপলএনটেক’র প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আবু হানিপকে সংবর্ধনা প্রদান করেন মার্কিন আইটি কোম্পানীতে উচ্চ বেতনে বিভিন্ন কোম্পানীতে কর্মরতরা। উদ্যমী-মেধাবী প্রবাসীদের স্কিল্ড ডেভেলপমেন্টের মধ্য দিয়ে পথ সুগম করে দেয়া আইটি প্রতিষ্ঠান ‘পিপলএনটেক’র প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আবু হানিপ-এর শ্রম আর মেধা দিয়ে গড়া আইটি প্রতিষ্ঠান ‘পিপলএনটেক’ নিউইয়র্ক সিটির অন্যতম আইটি প্রতিষ্ঠান হিসেবে সুনামের সাথে দীর্ঘদিন ধরে পরিচালিত হয়ে আসছে। এই আইটি প্রতিষ্ঠান থেকে অনেক শিক্ষার্থী স্কলারশিপের মাধ্যমে শিক্ষা লাভ করে নিউইয়র্ক স্টেটসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেটের আইটি প্রতিষ্ঠানে কর্মরত ‘পিপলএনটেক’র সাবেক শিক্ষার্থীরা এক পূণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের বেলজিনো পার্টি হলে। অনুষ্ঠানে ‘পিপলএনটেক’র সাবেক শিক্ষার্থীরা ইঞ্জিনিয়ার আবু হানিপ’র ভূয়সী প্রশংসা করেন এবং কৃতজ্ঞতা জানান।

‘পিপলএনটেক’ থেকে কোর্স গ্রহণ করে বর্তমানে যারা আইটি জগতে আমেরিকার বিভিন্ন কোম্পানীতে নেতৃত্ব দিয়ে আসছেন, তাদের মধ্যে একটি দৃঢ় নেটওয়ার্ক স্থাপন করাই ছিল এ আয়োজনের মূল উদ্দেশ্য। আয়োজকবৃন্দ তাদের পিপলএনটেক’র শিক্ষাকালীন বন্ধুত্বের স্মৃতি, নেটওয়ার্কিংয়ের সামাজিক সুবিধা ও চাকরি জগতের সুবিধাসহ নানা বিষয়ে নিজ নিজ মতামত প্রদানপূর্ব্বক উপস্থিত অন্যদের মতামত প্রদানের আহ্বান জানান। সেইসাথে আগামী দিনে নিজেদের সামনে এগিয়ে নিয়ে যাবার পাশাপাশি পরবর্তী প্রজন্মকেও একই ধারায় উচ্চ বেতনে চাকরির পথ সুগম রাখার ব্যাপারে আরও দৃঢ়ভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। মতামত প্রদান পর্ব শেষে সপরিবারে অংশগ্রহণকারীরা আবু হানিপের প্রতি আবারও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানের দায়িত্ব পালন করেন যথাক্রমে ‘পিপলএনটেক’র সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান পারভেজ, মাসুদ আলম মিঠু ও দিলারা জেসমিন সুমি। তারা ছিলেন-২০০৯ সালে কোর্স গ্রহণকারী এবং যুক্তরাষ্ট্রের খ্যাতনামা আইটি কোম্পানীতে উচ্চপদে কর্মরত।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877