বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

স্বামীকে তালাক দিয়ে মাদকসেবীকে বিয়ে না করায় গৃহবধূ খুন

স্বামীকে তালাক দিয়ে মাদকসেবীকে বিয়ে না করায় গৃহবধূ খুন

স্বদেশ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্বামীকে তালাক দিয়ে এক মাদকসেবীকে বিয়ে না করায় খুন হতে হলো এক গৃহবধূকে। নির্মম এই ঘটনার শিকার হয়েছেন গৃহবধূ আকলিমা আক্তার (২২)। সোমবার রাতে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিলখী গ্রামে খুনের এ ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেলার নিলখী গ্রামের ফল ব্যবসায়ী লিটন মিয়া ও তার স্ত্রী আকলিমা আক্তারের মনোমালিন্য চলছিল। সেই সুযোগে একই গ্রামের জুয়েল মিস্ত্রির ছেলে মাদকসেবী মনির হোসেন (২৫) আকলিমাকে কু-প্রস্তাব দেন।

তার স্বামীকে তালাক দিয়ে মনিরকে বিয়ে করার জন্য চাপ দিয়ে আসছিল। তালাকের প্রস্তাবে রাজি না হওয়াতে আকলিমার বাবার বাড়িতে এসে বাড়ির ফসলি গাছ কেটে সোমবার রাতে ধাঁরালো ছুরি দিয়ে ওই গৃহবধূকে হত্যা করে পালিয়ে যায় মনির।

দেড় মাস আগে পাশের বাঞ্ছারামপুর উপজেলার বিষ্ণুরামপুর গ্রাম থেকে এসে নিলুখী গ্রামে বসতি হন আকলিমার বাবা বাচ্চু মিয়া। এরপর থেকেই আকলিমা তার বাবার বাড়িতে থাকেন। নিহত আকলিমার তিন বছরের একটি ছেলে আছে।

সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সফিকুল ইসলাম রাজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877