বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ১৭ মার্চ ২০২০

আজকের রাশিফল মঙ্গলবার ১৭ মার্চ ২০২০

মেষ: কারও দরকারি কাজে আপনাকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে যে কোনও জায়গায় মানসিক চাপ আসতে পারে। খেলাধূলায় নাম করবার সুযোগ আসতে পারে।

বৃষ : গুরুজনের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির স্বীকার হবেন।জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে।

মিথুন : আপনার যা কিছু সীমাবদ্ধতা, স্বীকার করে নিতে চাইছেন না, তাই কেউ পরামর্শ দিলে বিরক্ত হচ্ছেন। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে।

কর্কট : ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।

সিংহ : প্রেমে অশান্তি হতে পারে। বাড়ি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে অশান্তির আশঙ্কা। যতই প্রিয় বা কাছের বন্ধু হোক, কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে।

কন্যা : আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের কোনও সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে বয়সে ছোট কারও উপকার নিতে হতে পারে।

তুলা : অতিরিক্ত উদ্বেগ নিয়ে কোনও কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপ সংক্রান্ত সমস্যায় ভোগান্তি হতে পারে।

বৃশ্চিক রাশি: উৎফুল্ল থাকুন যেহেতু পরে ভালো সময় আসছে এবং আপনার মধ্যে বাড়তি উদ্যমও থাকবে। যে কোনও নিমন্ত্রিত অতিথি আপনার বাড়িতে আজ আসতে পারে তবে তার ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করতে পারে।

ধনু : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল।

মকর : ব‌্যবসায়ীগণের মানসিক ক্লেশ ভোগ থাকতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার অভাব ঘটলেও পরীক্ষার ফল নিয়ে দুশ্চিন্তার কারণ নেই।

কুম্ভ : ব‌্যবসায়ীদের ব‌্যবসায় বিস্তৃতি ও অর্থাগমের সম্ভাবনা অতীব উজ্জ্বল। পত্নীর স্বাস্থ‌্য মোটামুটি ভাল থাকবে। সপ্তাহের মধ‌্যভাগে শ্লেষ্মা, বাতজনিত রোগের প্রকোপ দেখা দিতে পারে।

মীন : নিজের অধ‌্যবসায় ও শ্রমের জন‌্য পদোন্নতির ইঙ্গিত। বিবাহ অথবা পারিবারিক শুভ কাজে প্রতিবেশীর দ্বারা বিপত্তির আশঙ্কা। জলপথে ভ্রমণ এড়িয়ে চলাই ভাল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877