সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫ বিক্ষোভে উত্তাল বিশ্ববিদ্যালয়, হার্ভার্ডে উড়ল ফিলিস্তিনি পতাকা
চাঁদপুরে বিদেশফেরত ৬০৪ জন হোম কোয়ারেন্টাইনে

চাঁদপুরে বিদেশফেরত ৬০৪ জন হোম কোয়ারেন্টাইনে

স্বদেশ ডেস্ক:

চাঁদপুরে বিদেশফেরত ছয় শ’ চারজনকে জেলা প্রশাসনের নির্দেশে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান বিষয়টি নিশ্চিত করে জানান, জেলা প্রশাসক মাজেদুর রহমানের নির্দেশে গত ১৫ দিনে বিভিন্ন দেশ থেকে ফেরত আসা ছয় শ’ চারজনকে কোয়ারেন্টাইনের ব্যবস্থা করেছি। আমরা তাদের তথ্য সংগ্রহ করে যার যার বাড়িতেই কোয়ারেন্টাইনের ব্যবস্থা করেছি। আমাদের সহায়তা করছে জেলা সিভিল সার্জনের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগ, পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশ বিভাগ।

তিনি আরো বলেন, করোনা সচেতনতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও জনসমাগমস্থল লঞ্চঘাট,বাসস্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরণ করা হচ্ছে।

চাঁদপুরের সিভিল সার্জন ডা.সাখাওয়াত হোসেন বলেন, চাঁদপুরে করোনা প্রতিরোধমূলক সবধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। জেলায় এক শ’ শয্যার আইসোলেশন ওয়ার্ডসহ সব ধরনের প্রস্তুতি রাখা হয়েছে। তবে চাঁদপুরে এখন পর্যন্ত কেউই করোনা ভাইরাস আক্রান্ত হয় নাই।

চাঁদপুরের কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানগণ জানান, চাঁদপুরে এখনো কোথায়ও কেউ করোনা ভাইরাসে আক্রান্ত না হলেও এর প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের উপস্থিতি কমে যাচ্ছে। করোনার আতঙ্কে ক্লাসে শিক্ষার্থীদের উপস্থিতি অর্ধেকে নেমে এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877