শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

রাজনীতির দুঃসময়ে মূল্যায়ন, কৃতজ্ঞতা সেলিমার

রাজনীতির দুঃসময়ে মূল্যায়ন, কৃতজ্ঞতা সেলিমার

বিএনপির ভাইস চেয়ারম্যান থেকে পদোন্নতি পেয়ে শূন্য পদে স্থায়ী কমিটির নতুন সদস্য নির্বাচিত হয়েছেন সেলিমা রহমান। আজ বুধবার পদোন্নতি হওয়ার পর এক প্রতিক্রিয়ায় এই নেত্রী বিএনপি ও রাজনীতির দুঃসময়ে তাকে মূল্যায়ন করায় দলের সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

সেলিমা রহমান বলেন, ‘দল ও রাজনীতির এই দুঃসময়ে আমাকে মূল্যায়ন করা হয়েছে। দলের চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে। তিনি যদি বাইরে থাকতেন এবং এই সুসংবাদটা যদি তার কাছ থেকে পেতাম তাহলে দ্বিগুণ খুশি হতাম।’

তারপরও দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ স্থায়ী কমিটির সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিএনপির এই নেত্রী বলেন, ‘মহান রাব্বুল আলামীনের কাছে আমার প্রার্থনা, দল আমার উপরে যে দায়িত্ব অর্পণ করেছে তা যেন আরও ভালোভাবে, সুচারুরূপে করতে পারি সেজন্য প্রার্থনা করছি।’

সর্বশেষ ২০১৬ সালের ১৯ মার্চ ষষ্ঠ জাতীয় কাউন্সিল করেছিল বিএনপি। সে সময় কমিটি ঘোষণার সময়ই ১৯ সদস্যের স্থায়ী কমিটির দুটি পদ ফাঁকা ছিল। বাকি ১৭ সদস্যের মধ্যে তরিকুল ইসলাম, আ স ম হান্নান শাহ ও এমকে আনোয়ার মারা গেছেন। ফলে পাঁচটি পদ দীর্ঘদিন ধরে ফাঁকা ছিল। এর মধ্যে দুটি পদ পূরণ হলো। এখনও তিনটি পদ ফাঁকা রয়েছে।

বাকি তিনটি পদের জন্য ভাইস চেয়ারম্যান মেজর অব. হাফিজ উদ্দিন আহমেদ, আবদুল আউয়াল মিন্টু, মো. শাহজাহান, রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহির উদ্দিন স্বপন আলোচনায় রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877