সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন

আজকের রাশিফল শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০

আজকের রাশিফল শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০

মেষ- আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।আজ কোনও কারে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে।

বৃষ- অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনও কারণে জন্য আজ খরচ বাড়বে।বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় সমস্যা বাড়বে। আপনার আনন্দ বাড়তে পারে।

মিথুন- অফিসে জটিলতা দেখা দিতে পারে। আগুন থেকে সাবধান থকুন।খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে।

কর্কট : অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনও কারণে জন্য আজ খরচ বাড়বে।বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে।

সিংহ রাশি:আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না।

কন্যা রাশি:স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তির কারণ হতে পারে। আজ, আপনি আপনার পরিবারের সদস্যদের একসাথে যাওয়ার জন্য নিতে পারেন এবং তাদের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন।

তুলা রাশি:বাচ্চাদের সাথে খেলা আপনাকে এর চমৎকার নিরাময়কারী অভিজ্ঞতা প্রদান করবে। যাঁরা এখনও বেতন পাননি তারা অর্থ সম্পর্কিত বিষয়ে উদ্বেগ প্রকাশ করতে পারেন।

বৃশ্চিক রাশি:আপনি আজ খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে।

ধনু রাশি:আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। আপনি যদি আপনার পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভাল।

মকর রাশি:আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। আজ কোনও পাওনাদার আপনার দরজায় এসে আপনাকে ঋণ নেওয়ার জন্য বলতে পারে।

কুম্ভ রাশি:শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনার ভবিষ্যতকে সমৃদ্ধ করতে অতীতে আপনি যে সমস্ত অর্থ বিনিয়োগ করেছিলেন তা আজ ফলস্বরূপ ফল পাবে।

মীন রাশি:আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। কোনও পুরানো বন্ধু আজ আপনাকে আর্থিক সাহায্য চাইতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877