বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন ইসরাইলি সামরিক কমান্ড সেন্টারে হিজবুল্লাহর হামলা সুনামগঞ্জে সুরমা ব্রিজে বাস-সিএনজি সংঘর্ষ, বাউল শিল্পীসহ নিহত ২ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নিউইয়র্ক ও মিশিগানে ৩ বাংলাদেশী হত্যা! নিরব কেন কমিউনিটি? কেন্দ্রের নির্দেশ মানে না কেউ, এমপি-মন্ত্রীরা পাত্তা দিচ্ছেন না দলের লিখিত আদেশ কেন্দ্রের নির্দেশ মানে না কেউ, বহিষ্কারের ভয়ও করে না মাঠের বিএনপি গলায় ঢুকে গেল জীবন্ত কৈ মাছ, অতঃপর… সালাহউদ্দিনের দেশে ফেরায় বিলম্বের নেপথ্যে যুক্তরাষ্ট্রের ‘না’তে আটকে যেতে পারে ফিলিস্তিনের সদস্যপদ
লজ্জার সেঞ্চুরি করলেন রশিদ!

লজ্জার সেঞ্চুরি করলেন রশিদ!

অষ্টম ওভারের প্রথম বলে মইন আলির ব্যাটে ছক্কার মার খেয়ে বলে হাতে রান দিয়ে সেঞ্চুরি করলেন ্আফগান লেগ স্পিনার রশিদ খান।বয়ে দিচ্ছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান। রশিদের সপ্তম ওভারে ৩ ছক্কা হাঁকিয়ে ৫৭ বলে সেঞ্চুরি তুলে নেন মরগান।

বিশ্বকাপের ২৪তম ম্যাচে আফগান বোলারদের মধ্যে রশিদ খানকে বেছে নিয়েছে ইংলিশ ব্যাটসম্যানরা। রশিদ ৭ ওভার বল করে ইতোমধ্যে দিয়েছেন ৭৫ রান। আরো ৩ ওভার রয়েছে তার। কোটা পূর্ণ যদি করেন রশিদ, এই রান হয়েতো ৮০ ওছাড়িয়ে যেতে পারে।

আফগানিস্তানের বিপক্ষে ভালো সূচনা করে স্বাগতিক ইংল্যান্ড। নিয়মিত ওপেনার জেসন রয়ের চোটের কারণে ওপেন করতে নামেন জেমস ভিন্স। ওপেনিং জুটিতে ভিন্স-জনি বায়েস্ট্রো মিলে তোলেন ৪৪ রান। ৩১ বলে ২৬ রান করে দৌওলত জাদরানের শিকার হয়ে ফেরেন ভিন্স।

শেষ খবর পাওয়া পর্যন্ত ইংলিশদের সংগ্রহ ৪৩ ওভারে দুই উইকেট হারিয়ে ২২৮ রান। ৬৩ রান নিয়ে জো-রুট ও ৪৫ রান নিয়ে ব্যাট করছেন ইয়ন মরগান ।

মঙ্গলবার ম্যানচেস্টার ওল্ড ট্রাফোর্ডে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হয়। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877