শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রে ভারতীয় বংশোদ্ভূত চারজনকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রে ভারতীয় বংশোদ্ভূত চারজনকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রের আইওয়া অঙ্গরাজ্যে একটি ভারতীয় বংশোদ্ভূত পরিবারের চার সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।

নিহতরা হলেন- ৪৪ বছর বয়সী চন্দ্রশেখর শঙ্কর, তার ৪১ বছর বয়সী স্ত্রী লাবণ্য শঙ্কর এবং এই দম্পতির ১৫ ও ১০ বছরের দুই ছেলে।

অঙ্গরাজ্যটির ওয়েস্ট ডেস মইনেস শহরে নিজেদের বাসায় তারা খুন হন। স্থানীয় সময় শনিবার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

সোমবার প্রকাশিত এক প্রতিবেদনে ভারতের সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়ার বরাত দিয়ে এসব কথা জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

আইওয়া ডিপার্টমেন্ট অব পাবলিক সেফটি (ডিপিএস) নিশ্চিত করেছে, চন্দ্রশেখর এই ডিপার্টমেন্টের টেকনোলজি সার্ভিসেস ব্যুরোতে আইটি কর্মী হিসেবে কাজ করতেন।

ডিপিএস এক বিবৃতিতে চন্দ্রশেখরের পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা জানায়। ভারতের অন্ধ্রপ্রদেশের বাসিন্দা চন্দ্রশেখর স্থানীয়ভাবে চন্দ্র নামে পরিচিত বলে জানা গেছে।

পুলিশ জানায়, আপাতদৃষ্টিতে মনে হচ্ছে নিহতদের প্রত্যেকেই গুলিবিদ্ধ হয়ে মারা গেছে কিন্তু প্রকৃত কারণ জানার জন্য নিহতদের মরদেহ ময়নাতদন্ত করা হবে।

পুলিশের বরাত দিয়ে যুক্তরাষ্ট্রের গণমাধ্যম এনবিসি জানিয়েছে, ঘটনার সময় চন্দ্রশেখরের বাসায় শিশু ও প্রাপ্তবয়স্ক মিলিয়ে বেশ কয়েকজন অতিথি ছিলেন।

তাদের একজন মরদেহ দেখে সাহায্যের জন্য বাসার বাইরে ছুটে গিয়ে এক পথচারীকে বিষয়টি জানান। এই পথচারী 911 নম্বরে কল করে পুলিশকে বিষয়টি জানান।

ওয়েস্ট ডেস মইনেস পুলিশ ডিপার্টমেন্টের সার্জেন্ট ড্যান ওয়েড জানান, তারা ঘটনাটি তদন্ত করছেন। এক্ষেত্রে সহযোগিতা করছে আইওয়া ডিভিশন অব ক্রিমিনাল ইনভেস্টিগেশন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877