রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

জিম্বাবুয়ের সঙ্গে খেলবেন বিশ্বজয়ী আকবররা

জিম্বাবুয়ের সঙ্গে খেলবেন বিশ্বজয়ী আকবররা

স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশের সঙ্গে একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে ঢাকায় এসেছে তারা জিম্বাবুয়ে। তার আগে প্রস্তুতি ম্যাচ খেলবে দুই দল। এ প্রস্তুতি ম্যাচে জায়গা পাচ্ছেন সদ্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী আকবররা।

বিকেএসপিতে হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ের এই প্রস্তুতি ম্যাচ। দুই দিনের এ প্রস্তুতি ম্যাচে জায়গা পেয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলী ছাড়াও পাঁচ ক্রিকেটার।

বিশ্বজয়ের পর দেশে এসে বিশাল সংবর্ধনা পেয়েছেন যুবারা। দীর্ঘদিন দক্ষিণ আফ্রিকায় থাকা জুনিয়র টাইগাররা ফিরেছেন নাড়ির টানে, যার যার বাড়িতে। তবে বেশি দিন বাড়িতে থাকা হচ্ছে না ছয় ক্রিকেটারের, ডাক পড়েছে প্রস্তুতি ম্যাচ খেলার।

জিম্বাবুয়ের সঙ্গে প্রস্তুতি ম্যাচে যুব দল থেকে ডাক পাওয়া ছয় ক্রিকেটার হলেন,  অধিনায়ক আকবর আলী, মাহমুদুল হাসান, শরিফুল ইসলাম, তানজিদ হাসান, শাহাদাত হোসেন ও পারভেজ হোসেন।

জিম্বাবুয়ের সঙ্গে আকবরদের খেলা প্রসঙ্গে জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার বলেন, ‘অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপ খেলা পাঁচ–ছয়জনকে রাখছি। আমাদের বেশির ভাগ ক্রিকেটার এখন খেলার মধ্যে আছে। সবাই বিসিএল খেলছে। যেহেতু সবাই খেলার মধ্যে আছে, দুদিনের জন্য নতুন করে টানাটানি করিনি। যেহেতু প্রস্তুতি ম্যাচ, আমরা ওদের একটু দেখতেই পারি। এদের মধ্যে শরিফুল “এ” দলেও ছিল।’

বাংলাদেশের বিপক্ষে দলটি একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। প্রথম টেস্ট শুরু হবে ঢাকায় ২২ ফেব্রুয়ারি থেকে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ১ মার্চ থেকে সিলেটে। সবগুলো ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আবার ঢাকায় টি-টোয়েন্টি সিরিজ শুরু  হবে ৯ মার্চ থেকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877