রবিবার, ১৬ Jun ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

মাদার টাচ-ক্যাথরিনা লাভ ফর বাংলাদেশ’র উদ্যোগে চাঁটমোহরে ছাত্র-ছাত্রীদের মাঝে বৃক্ষ বিতরণ

মাদার টাচ-ক্যাথরিনা লাভ ফর বাংলাদেশ’র উদ্যোগে চাঁটমোহরে ছাত্র-ছাত্রীদের মাঝে বৃক্ষ বিতরণ

স্বদেশ রিপোর্ট: ১৬ জুন রোববার Mother’s Touch Foundation I  Katrina Love for Bangladesh-এর জন্য ছিলো বিশেষ একটি দিন কারণ Katrina Love for Bangladesh-এর সহযোগিতায় ও Mother’s Touch এর সার্বিক তত্ত্বাবধানে পাবনার জেলার, চাটমোহর থানার ফৈলজানা ইউনিয়নের সাইপাঁই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৫০ জন ছাত্র/ছাত্রীর মাঝে বৃক্ষ প্রদান করা হয়। এই মহতি অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মি. লরেন্স ডি. বৈদ্য এছাড়াও উপস্থিত ছিলেন Mother’s Touch-এর প্রতিষ্ঠাতা সভাপতি মি. মাইকেল বৈদ্য, সহ সভাপতি মো. আমিনুল ইসলাম বকুল, প্রচার সম্পাদক জুবাইয়া মমতাজ দিবা, সাংস্কৃতিক সম্পাদক মো. জিলহজ হোসাইন, স্কুলের শিক্ষকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ মাছরাঙা টেলিভিশন, বাংলাদেশ প্রতিদিন ও যায়যায়দিন পত্রিকার প্রতিনিধিগণ।
অনুষ্ঠানে কোরান তেলওয়াতের, সমবেত জাতীয় সংগীত ও বেলুন ওড়ানোর মাধ্যমে উদ্বোধন ঘোষণা করা হয়। এ সময়ে উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গ তাদের শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ও এই ধরনের অন্ষ্ঠুান করার জন্য Mother’s Touch I Katrina Love for  Bangladesh -কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মাদার টাচ এর পক্ষ হতে মো: শামীম হোসেন কে তার (জুলাই-ডিসেম্বর’২০১৯ইং) উপবৃত্তি, পড়াশোনার জন্য শিক্ষা সামগ্রীসহ একটি গাছ প্রদান করা হয়। সাইপাঁই গ্রামের কৃতি সন্তান মো. সোলাইমান হোসেন ও ইন্জিনিয়ার মো. লিয়াকত আলী ভিডিও কনফারেন্সের মাধ্যমে Mother’s Touch I Katrina Love for  Bangladesh-কে এ ধরনের অনুষ্ঠান পরিচালনা করার জন্য সাদুবাদ ও ধন্যবাদ জ্ঞাপন করেন। মাদার টাচ এর প্রতিষ্ঠাতা সভাপতি মি. মাইকেল বৈদ্য সমাজের বিত্তবান ব্যাক্তিবর্গকে সাহায্য, সহযোগিতা ও পরামর্শের জন্য বিশেষভাবে আহবান করেন। তিনি বলেন আসুন দেশের জন্য হাতে হাত রেখে কাজ করি। আমরা যদি বিত্তবানদের সাহায্য সহযোগিতা পাই তা হলে এমন অনেক ভাল কাজ আমরা আমাদের সোনার বাংলাদেশকে উপহার দিতে পারবো। Mother’sTouch-এর সাথে যোগাযোগের জন্য মোবাইল করতে পারেন:+৮৮০-১৭১১-৪৭৯-৩৫৩ অথবা ০১৭১৮-২২৮-৯১৭ এবং ইমেইলও করতে পারেন: mothertouch323@gmail.com
পরিশেষে অনুষ্ঠানের সভাপতি মি. লরেন্স ডি. বৈদ্য ভালোবাসা, কৃতজ্ঞতা, শুভেচ্ছা ও কিছু দিক নির্দেশনার মাধ্যমে ও ছাত্র/ ছাত্রীদেরকে Katrina Love for  Bangladesh I Mother’s Touch-এর পক্ষ হতে একটি করে গাছ উপহার প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877