সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
বঙ্গবন্ধুকে ইবি শিক্ষার্থীদের চিঠি

বঙ্গবন্ধুকে ইবি শিক্ষার্থীদের চিঠি

স্বদেশ ডেস্ক:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিকট পত্র লিখন, পঠন ও প্রেরণ অনুষ্ঠানের আয়োজন করেছে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘লণ্ঠন’। সোমবার ক্যাম্পাসের ডায়না চত্ত্বরে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল।

সংগঠনের সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিসংখ্যান বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক শফিকুল ইসলাম।

সাধারণ সম্পাদক আলমগীর হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর উদ্দেশ্যে পত্র লিখে, তা পাঠ করে শুনায়। এছাড়া সেরা ৩ পত্র লেখকের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। পরে শিক্ষার্থীদের লিখিত পত্রের অনুলিপি বেলুনে করে প্রতিকীভাবে বঙ্গবন্ধুর উদ্দেশ্যে প্রেরণ করা হয়। এছাড়া পত্রগুলো নিয়ে একটি সাময়িকী প্রকাশ ও পত্রগুলো প্রধানমন্ত্রীর দপ্তরসহ বিভিন্ন দপ্তরে প্রেরণ করা হবে বলে জানায় সংগঠনটি।

উল্লেখ্য, ‘মেধা ও মননে প্রগতিশীল বাংলাদেশ’ এই শ্লোগানে ইসলামী বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী ছাত্রদের নিয়ে ২০১৩ সালের ১৭ মার্চ যাত্রা শুরু করে ‘লণ্ঠন’। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজ করে যাচ্ছে সংগঠনটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877